ভুয়ো খবরে ভিত্তিতে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণ,অ্যাসিড হামলার হুমকি স্বস্তিকাকে, ধৃত ২

 ভুল খবর ছড়ানোর অভিযোগে আরও একজনকে গ্রেফতার করছে পুলিস। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 18, 2020, 03:03 PM IST
ভুয়ো খবরে ভিত্তিতে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণ,অ্যাসিড হামলার হুমকি স্বস্তিকাকে, ধৃত ২

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকিঘটনায়, অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করল কলকাতা পুলিস। পাশাপাশি, যে ভুল খবরের ভিত্তিতে অভিনেত্রীকে এধরনের হুমকির মুখোমুখি হতে হয়েছে, সেই ভুল খবর ছড়ানোর অভিযোগে আরও একজনকে গ্রেফতার করছে পুলিস। 

আদপে ঠিক কী ঘটেছিল? সেকথা নিজের টুইটে খোলসা করেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি লিখেছেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ২৬ জুন একটি ভুয়ো খবর প্রচারিত হয়। যেখানে বলা হয় স্বস্তিকা মুখোপাধ্যায় বলেছেন, 'আত্মহত্যা একটা ফ্যাশান হয়ে গিয়েছে'। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এই ভুয়ো খবরটি। যদিও স্বস্তিকা মুখোপাধ্যায় স্পষ্ট জানান, তিনি এধরনের কোনও মন্তব্যই করেননি। তাঁর নামে মিথ্যা প্রচার করা হচ্ছে। তা সত্ত্বেও সোশ্যাল মিডিয়ায় খবরটি ছড়িয়ে দেওয়া হয়। আর এরপরই অভিনেত্রীকে ধর্ষণ, অ্যাসিড হামলার মতো ভয়ঙ্কর হমকির মুখোমুখি হতে হয়েছে।

আরও পড়ুন-সুশান্ত মামলায় তদন্তভার দেওয়া হোক CBI-কে, প্রধানমন্ত্রীর কাছে আবেদন নির্ভয়ার আইনজীবীর

পুরো বিষয়টি নিয়ে তিনি কলকাতার পুলিসের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানান স্বস্তিকা। এরপরই ভুল খবর ছড়ানোর অভিযোগে বর্ধমানের গলসি থেকে শুভম চক্রবর্তী নামে এক যুবককে গ্রেফতার করে পুলিস। পরে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকি দেওয়ার অভিযোগে, হুগলি থেকে কৌশিক দাস বলে আরও এক যুবককে গ্রেফতার করা হয়। তাঁদের দুজনকে ইতিমধ্যেই আদালতে পেশ করা হয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী।

পুরো বিষয়টির জন্য কলকাতা পুলিসের সাইবার ক্রাইম বিভাগকে ধন্য়বাদও জানিয়েছেন স্বস্তিকা। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে খুব শীঘ্রই 'দিল বেচারা' ছবিতে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। ছবিতে সুশান্তের প্রেমিকা সঞ্জনা সঙ্ঘীর মায়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন-কেমন হল 'রাণী রাসমণি' দিতিপ্রিয়া রায়ের উচ্চ-মাধ্যমিকের ফল?