'আমার জন্য প্রার্থনা করুন', ক্যানসার আক্রান্ত Aindrila-কে দেখে চোখে জল নেটিজেনদের

ঐন্দ্রিলাকে দেখে চোখে জল এসে যায় অভিনেত্রীর অনুরাগীদের 

Updated By: Mar 8, 2021, 02:17 PM IST
 'আমার জন্য প্রার্থনা করুন', ক্যানসার আক্রান্ত Aindrila-কে দেখে চোখে জল নেটিজেনদের
হাসপাতালের বেডে ঐন্দ্রিলা

নিজস্ব প্রতিবেদন : 'আমার জন্য প্রার্থনা করুন।' হাসপাতালের বেডে শুয়ে এমনই প্রার্থনা করেন অভিনেত্রী (Actor) ঐন্দ্রিলা শর্মা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সম্প্রতি একটি ছবি শেয়ার করেন ঐন্দ্রিলা। অভিনেত্রীর ওই ছবি দেখে তাঁর অনুরাগীদের চোখে জল এসে যায়।

দেখুন...

 

Keep praying for me 

Posted by Aindrila Sharma on Sunday, March 7, 2021

ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন ঐন্দ্রিলা (Aindrila Sharma)। পরম যত্নে বান্ধবীর সামনে খাবার গুছিয়ে দিচ্ছেন সব্যসাচী। কঠিন পরিস্থিতির মধ্যেও পর্দার বামা অর্থাৎ অভিনেতা সব্যসাচী যে বান্ধবীর সঙ্গে ছাড়েননি, তা স্পষ্ট করেন অভিনেতা। এমনকী, দিল্লির বেসরকারি হাসপাতালে (Hospital) থেকে বান্ধবীকে সঙ্গ দিচ্ছেন, তাঁর মনের জোর ক্রমাগত বাড়িয়ে চলেছেন সব্যসাচী।

আরও পড়ুন : 'রাজনীতিতে মিঠুনের মতো ভাল মানুষের প্রয়োজন' : Ankush Hazra

সম্প্রতি দ্বিতীয়বার ক্যানসারে (Cancer) আক্রান্ত হন ঐন্দ্রিলা শর্মা। দিল্লির একটি বেসরকারি হাসপাতালেই বর্তমানে তাঁর চিকিৎসা চলছে। তাঁর জন্য সবাই যাতে ঈশ্বরের কাছে প্রার্থনা করেন, সেই আবেদন জানান অভিনেত্রী। একটি ভিডিয়ো শেয়ার করে ভক্তদের সামনে ঝরঝর করে কেঁদে ফেলেন ঐন্দ্রিলা। অভিনেত্রীর ওই ভিডিয়ো দেখে চোখে জল ধরে রাখতে পারেননি নেট জনতা। এমনকী ঐন্দ্রিলা যাতে শিগগিরই সুস্থ হয়ে ফের টেলিভিশনের পর্দায় ফিরে আসতে পারেন, সেই আশাও প্রকাশ করেন নেটিজেনরা।

.