রিসেপশনের মেনুতে থাকছে এই খাবারগুলি, নিজেই জানালেন নুসরত

খানিকটা রূপকথার মতোই ছিল সেই বিয়ের আসর।

Updated By: Jul 4, 2019, 01:54 PM IST
রিসেপশনের মেনুতে থাকছে এই খাবারগুলি, নিজেই জানালেন নুসরত

নিজস্ব প্রতিবেদন:  তুরস্কের বোদরুম শহরে ঘটা করে বসেছিল বিয়ের টলিউড অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান ও নিখিল জৈনের বিয়ের আসর। বলিউডের ডেস্টিনেশন ওয়েডিং অনেক হয়েছে। তবে টালিগঞ্জে নুসরতের হাত ধরেই হল প্রথম ডেস্টিনেশন ওয়েডিং। খানিকটা রূপকথার মতোই ছিল সেই বিয়ের আসর।

আজ ৪ জুলাই, বৃহস্পতিবার কলকাতার এক পাঁচতারা হোটেলে আয়োজন করা হয়েছে নুসরত-নিখিলের রিসেপশন পার্টি। সেখানে নুসরত-নিখিলের আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধবরা ছাড়াও উপস্থিত থাকবেন টলিপাড়ার সমস্ত তারকারা। উপস্থিত থাকার কথা তৃণমূল কংগ্রেসের নেতা মন্ত্রীদেরও। রিসেপশনে থিম ঠিক কী হবে সেকথা গোপন রাখলেও, মেনুতে কী ধরনের খাবার থাকছে সেকথা সংবাদ সংস্থা IANS কে জানান অভিনেত্রী। জানান, '' রিসেপশনে বাঙালি, ইতালিয়ান, আমিষ, নিরামিষ-এর বিভিন্ন পদ থাকছে। বিশেষত শ্বশুরবাড়ির (নিখিল জৈন) সদস্যদের কথা মাথায় রেখেই বিশেষত নিরামিষ খাবারের নানান পদ রাখা হয়েছে। তবে অবশ্যই মেনুতে থাকছে ইলিশ, ভেটকি, চিংড়ির নানান পদ, আর বিরিয়ানি অবশ্যই থাকছে।''

আরও পড়ুন-সিঁদুর, মঙ্গলসূত্র পরে, নববধূর বেশে ইস্কনের রথযাত্রা অনুষ্ঠানে নুসরত

নুসরত IANS-কে আরও জানান, তিনি যেহেতু মিষ্টি খেতে ভীষণ ভালোবাসেন। তাই তাঁর রিসেপশনের মেনুতে থাকছে বসিরহাটের বিশেষ সন্দেশ ও আম দিয়ে তৈরি মিষ্টি।

আরও পড়ুন-বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে এবার 'লক্ষ্মী ছেলে' উজান