সাতপাকে বাঁধা পড়লেন 'নেতাজি' ধারাবাহিকের বিপ্লবী অনুপমা, দেখুন বিয়ের ভিডিয়ো

 বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েছেন দেবপর্ণা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 31, 2020, 04:07 PM IST
সাতপাকে বাঁধা পড়লেন 'নেতাজি' ধারাবাহিকের বিপ্লবী অনুপমা, দেখুন বিয়ের ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘদিনের বন্ধু শুভ্রজ্যোতি পাল চৌধুরীকে বিয়ে করতে চলেছেন জি বাংলার 'নেতাজি' ধারাবাহিকের বিপ্লবী অনুপমা। হ্যাঁ, ঠিকই বুঝেছেন টেলি অভিনেত্রী দেবপর্ণা চক্রবর্তীর কথাই বলতে চাইছি। বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েছেন দেবপর্ণা। বিয়ের অনুষ্ঠানের ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিয়ের আগে মেহেন্দি ও আইবুড়োভাতের অনুষ্ঠানে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন দেবপর্ণা। লাল জামদানি শাড়ি, হাতে, গলায় ও কানে সোনার গয়নায় সেজেছিলেন দেবপর্ণা। ছিমছাম সাজেও দিব্যি মানিয়েছিল অভিনেত্রীকে।

আরও পড়ুন-সরস্বতী পুজোর অনুষ্ঠানে আইবুড়ো ভাতের শাড়িতেই সাজলেন শুভশ্রী

বরের গায়ে হলুদ থেকে বিয়ের অন্যান্য রীতির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শুভ্রজ্যোতি পাল চৌধুরী।

আরো পড়ুন-'তোমার জন্য গর্বিত', বাঙালি অভিনেত্রী কঙ্কনা ও তাঁর 'শব্দ জব্দ' নিয়ে টুইট অমিতাভের

দেবপর্ণা ও শুভ্রজ্যোতি পাল চৌধুরীর বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিয়ো নিজের ফেসবুকে পোস্ট করেছেন দেবপর্ণার দাদা দেবজ্যোতি চক্রবর্তী।

আরও পড়ুন-'গুলদস্তা'য় প্রথমবার একসঙ্গে অর্পিতা, দেবযানী ও স্বস্তিকা

প্রসঙ্গত, দেবপর্ণা ও শুভ্রজ্যোতি পাল চৌধুরীর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল বহুদিন ধরেই। গত ১২নিজেদের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় জানান দেবপর্ণা ও শুভ্রজ্যোতি।জানা যাচ্ছে,  দেবপর্ণার হবু বর অর্থাৎ শুভ্রজ্যোতি পাল চৌধুরী নিজের একটি জিম রয়েছে। 'রাইভাল ফিটনেস স্টুডিও' বলে একটি জিম রয়েছে। সেখানে অনেক অভিনেতা অভিনেত্রীদেরই যাতায়াত রয়েছে। সেই জিম থেকেই নাকি দেবপর্ণার সঙ্গে শুভ্রজ্যোতির আলাপ। 

প্রসঙ্গত 'নেতাজি' ধারাবাহিকের অনুপমা ছাড়াও 'ভানুমতির খেল', 'বোঝে না সে বোঝে না', 'স্বপ্ন উড়ান', 'পুন্যি পুকুর', প্রতিদান সহ বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন দেবপর্ণা। পাশাপাশি 'জিজ্ঞাসা চিহ্ন' বলে একটা বাংলা ছবিতেও অভিনয় করেছেন দেবপর্ণা। অভিনয় করেছেন 'কার্টুন' ওয়েব সিরিজেও।

.