Sangeet Night: 'এই রাত তোমার আমার' গানে নাচলেন Devlina Kumar-Gourab Chatterjee

'এই রাত তোমার আমার' গানে নাচের শেষে দেবলীনাকে (Devlina Kumar) কোলে তুলে নিলেন গৌরব (Gourab Chatterjee)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 16, 2020, 07:11 PM IST
Sangeet Night: 'এই রাত তোমার আমার' গানে নাচলেন Devlina Kumar-Gourab Chatterjee

নিজস্ব প্রতিবেদন : লাউড স্পিকারে বাজছে 'এই রাত তোমার আমার'। আর সেই গানের তালেই হাতে হাত রেখে নাচছেন নবদম্পতি দেবলীনা কুমার (Devlina Kumar) ও গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। 

দৃশ্যটা দেবলীনা-গৌরবের (Devlina Kumar-Gourab Chatterjee) সঙ্গীত নাইটের। প্রথমে গৌরবকে একাই মঞ্চে দেখা গেল। পরে দর্শকাসনে বসে থাকা স্ত্রী দেবলীনাকে হাত ধরে তুলে আনলেন গৌরব। নাটকীয় এই মুহূর্তের সাক্ষী থাকলেন উপস্থিত অতিথিরা। নাচের শেষে দেবলীনাকে (Devlina Kumar) কোলে তুলে নিলেন গৌরব (Gourab Chatterjee)। সঙ্গীতের এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে নিজেই পোস্ট করেছেন অভিনেত্রী তথা উত্তমকুমারের বাড়ির নতুন বৌমা দেবলীনা (Devlina Kumar)। ক্যাপশানে গানের লাইন ধরেই দেবলীনা লিখেছেন 'এই রাত তোমার আমার'। প্রসঙ্গত, এই গানটি অনিল চট্টোপাধ্যায়, সুচিত্রা সেন ও বসন্ত চৌধুরী অভিনীত জনপ্রিয় ছবি 'দ্বীপ জ্বেলে যাই' (Deep Jwele Jaai)-এর গান।

আরও পড়ুন-Bollywood : মেয়ে রেনের সঙ্গে যা ঘটছে, তাতে বেজায় চটলেন Sushmita Sen

পাশপাশি, ইনস্টাগ্রামে সঙ্গীতের দিনের আরও দুটি ছবি পোস্ট করেছেন দেবলীনা কুমার (Devlina Kumar)। ক্যাপশানে লেখা 'Dhinchak night!' প্রসঙ্গত, গত ১৪ ডিসেম্বর ছিল গৌরব-দেবলীনার সঙ্গীত। আর ১৫ ডিসেম্বর ছিল রিসেপশন পার্টি। তাঁরা সাতপাকে বাঁধা পড়েছেন গত ৯ ডিসেম্বর।

আরও পড়ুন-NCBর সমন পেয়েও জিজ্ঞাসাবাদের জন্য হাজির হলেন না Arjun Rampal

প্রসঙ্গত, রিসেপশনে দেবলীনা (Devlina Kumar) সেজেছিলেন নিয়ন রঙের লেহেঙ্গায় আর গৌরবের পরনে ছিল সাদা ডিজাইনার শেরওয়ানি। আর রিসেপশনে খ্রিস্টান ওয়েডিং স্টাইলে সাদা গাউনে সেজেছিলেন দেবলীনা। সেখানে গৌরব (Gourab Chatterjee) পরেছিলেন শার্ট প্যান্ট সঙ্গে ব্লেজার।

আরও পড়ুন-মা হয়েছেন আগেই, এবার কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন Ekta Kapoor?

.