বুধবারই বসবে গৌরবের বিয়ের আসর, সাতপাকে বাঁধা পড়ার আগে মথুরের সঙ্গে নিজস্বী রানিমার

সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেন দিতিপ্রিয়া 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 9, 2020, 10:51 AM IST
বুধবারই বসবে গৌরবের বিয়ের আসর, সাতপাকে বাঁধা পড়ার আগে মথুরের সঙ্গে নিজস্বী রানিমার
মথুরের সঙ্গে রানিমা

নিজস্ব প্রতিবেদন : ৯ ডিসেম্বর বসবে গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমারের বিয়ের আসর। যা নিয়ে ইতিমধ্যেই টলিউড জুড়ে জর চর্চা শুরু হয়েছে। গৌরবের বিয়ের আগে এবার তাঁর সঙ্গে ছবি শেয়ার করলেন দিতিপ্রিয়া রায় অর্থাত পর্দার জামাই বাবাজির সঙ্গে দেখা গেল দিতিপ্রিয়াকে। 

আরও পড়ুন : রিয়াকে পৌঁছে দিতেন নেশার সরঞ্জাম, মাদক পাচারকারী মহাকালকে গ্রেফতার করল এনসিবি

নিজের ইনস্টাগ্রামে দিতিপ্রিয়া যেমন মথুরের সঙ্গে ছবি শেয়ার করেন, তেমনি গৌরবকেও দেখা যায় নিজে হ্যান্ডেলে সেই ঝলক শেয়ার করতে।  'গ্রুম টু বি' বলে মথুরের সঙ্গে ছবি শেয়ার করেন পর্দার রানিমা।  

আরও পড়ুন : শুরু বিয়ের তোড়জোড়, মেহন্দি পরেই জিমে গিয়ে শরীর চর্চা দেবলীনার

দেখুন....

বেশ কিছুদিন ধরেই দেবলীনা এবং গৌরবের বিয়ের নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।  চলতি বছর ২৫ ডিসেম্বর তাঁদের বিয়ের অনুষ্ঠান হবে ধুমধাম করে। এমনই স্থির করা হয় প্রথমে কিন্তু করোনার জেরে সবকিছু পালটে যায়।  কোভিড আবহে ধুমধাম না করে পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই দেবলীনা-গৌরবের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করা হবে বলে জানা যায়।  সেই অনুযায়ী, মঙ্গলবার থেকেই দেবলীনা মেহন্দির ছবি শেয়ার করতে শুরু করেন।  হাতে মেহন্দি পরে দেবলীনা যখন নিজের ছবি শেয়ার করেন, তখন থেকেই তাঁর অনুরাগীরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন।  হাতে মেহন্দি পরে দেবলীনাকে জিমে গিয়ে শরীর চর্চা করতেও দেখা যায়। সেই ছবিও অভিনেত্রী নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন। 

.