নতুন করে কোয়েলের গায়ে হলুদ? ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী, দেখুন

নিজের ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 7, 2020, 01:57 PM IST
নতুন করে কোয়েলের গায়ে হলুদ? ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী, দেখুন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : মা হওয়ার পর বেশ কিছুদিন বিশ্রাম নেওয়ার পর ফের কাজ শুরু করেছেন কোয়েল মল্লিক। কখনও রিয়্যালিটি শোয়ের শ্যুটিং করছেন কোয়েল, আবার কখনও নতুন ছবির। সবকিছু মিলিয়ে মা হওয়ার পর থেকে ফের বেজায় ব্যস্ত হয়ে পড়েছেন কোয়েল মল্লিক। এসবের মাঝেই পুরনো ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী। যেখানে কোয়েলের গায়ে হলুদের ভিডিয়ো দেখা যায়।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

কোয়েল জানান, ঘরে অ্যান্ড বাইরের শ্যুটিংয়ের সময় ওই ভিডিয়ো শ্যুট করা হয়। এবার সেই পুরনো ভিডিয়োই শেয়ার করেন অভিনেত্রী। পুরনো শ্যুটের কথা মনে করেই ঘরে অ্যান্ড বাইরের গায়ে হলুদের ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী।

আরও পড়ুন  : একরত্তি ছেলেকে পাশে নিয়েই নাচলেন পূজা! দেখুন ভিডিয়ো

মা হওয়ার পর আচমকাই কোভিডে আক্রান্ত হন কোয়েল মল্লিক। অভিনেত্রীর পাশাপাশি তাঁর প্রযোজক স্বামী নিসপাল সিং রানেও আক্রান্ত হন করোনায়। কোভিডে আক্রান্ত হওয়ার পরপরই কোয়েল শ্বশুরবাড়িতে চলে যান। রঞ্জিত মল্লিক এবং দীপা মল্লিকও কোভিডে আক্রান্ত হওয়ায়, ছেলে কবীরের দেখাশোনা করেন অভিনেত্রীর শাশুড়ি। সেই কারণেই নিসপালের সঙ্গে ওই সময় কোয়েল শ্বশুরবাড়িতে চলে যান।

আরও পড়ুন  : কাশ্মীরে 'হানিমুন', মৌলানা সাঈদের সঙ্গে বেরিয়ে পড়লেন সানা খান, ভাইরাল ছবি

নিজের এবং পরিবারের করোনায় আক্রান্ত হওয়ার খবর কোয়েল নিজেই প্রকাশ করেন। রোগ লুকিয়ে রাখার বিষয় নয়। সেই কারণেই কোভিডের কথা তিনি লুকিয়ে না রেখে প্রাকশ্যে এনেছেন বলেও জানান অভিনেত্রী। 

.