Parambrata-ই ছিলেন ক্রাশ! অভিনেতাকে ব্ল্যাংক কল করতেন, ফাঁস হল Manali-র কীর্তি

 Zee বাংলার টেলি শো 'দাদাগিরি' তে এসে নিজেই তাঁর ছোটবেলার কাণ্ডকারখানা ফাঁস করেছিলেন অভিনেত্রী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 3, 2021, 02:26 PM IST
Parambrata-ই ছিলেন ক্রাশ! অভিনেতাকে ব্ল্যাংক কল করতেন, ফাঁস হল  Manali-র কীর্তি

নিজস্ব প্রতিবেদন : মানালি দে (Manali Dey), বর্তমানে ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও বেশ পরিচিত মুখ। এখন তিনি যতই তারকা হন না কেন, ছোটবেলায় আর পাঁচজনের মতোই বিভিন্ন দুষ্টুমি করে বেরিয়েছেন মানালি (Manali Dey)। একবার Zee বাংলার টেলি শো 'দাদাগিরি' তে এসে নিজেই তাঁর ছোটবেলার কাণ্ডকারখানা ফাঁস করেছিলেন অভিনেত্রী। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) সঞ্চালিত 'দাদাগিরি'র একটি বিশেষ পর্ব। যে এপিসোডে হাজির ছিলেন অভিনেত্রী মানালি দে, ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty) ও সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)। যেখানে তারকাদের সঙ্গে 'দাদা' সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথোপকথনে উঠে এসেছে, ছোটবেলায় তারকাদের ব্ল্যাংক কল করার কথা। যেখানে প্রকাশ্যেই মানালি স্বীকার করে নেন, ছোটবেলায় তিনিও ব্ল্যাংক কল করতেন, তাও আবার সেটা অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। পরমব্রতই নাকি তখন ছিলেন মানালির ক্রাশ। 'দাদাগিরি'তে এসে মানালির মুখে এমন কথা শুনে কিছুটা অপ্রস্তুত পরমব্রত বলেন, কবে এটা? 

আরও পড়ুন-ভেজা শরীর, গালভর্তি দাড়ি, Dabbooর লেন্সে 'কিলার' লুকে Shah Rukh

মানালির (Manali Dey) কথায়, ''তখন আমি খুব সম্ভবত ক্লাস ৩-৪ এ পড়তেন। আমি ফোন করে বলতাম, পরমদা বলছেন? অপর দিক থেকে উত্তর আসতো, হ্যাঁ, কে? আমি তখন বলতাম, দাদা আমি না আপনাকে খুব পছন্দ করি। উত্তরে পরমদা আমি এখন ব্যস্ত আছি বলে ফোন রেখে দিত।''  মানালির কথা শুনে খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়ও স্বীকার করে নেন, শুধু মানালি কেন, তিনিও ছোটবেলায় এমন ব্ল্যাংক কল করতেন, তবে কাকে সেটা ফাঁস করতে চাননি নারাজ সৌরভ (Sourav Ganguly)। 

তবে শুধু মানালি  (Manali Dey)  কেন, সোশ্যাল মিডিয়ায় উঠে আসা 'দাদাগিরি'র ওই বিশেষ পর্ব এভাবেই উঠে এসেছে ঋদ্ধিমা, গৌরব, সব্যসাচী চক্রবর্তীর মতো অভিনেতা, অভিনেত্রীদের স্কুল লাইফের কাণ্ডকারখানার কথা। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)