জেট এয়ারওয়েজের বিমানে অভিনেত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

জেট এয়ারওয়েজের বিমানে অভিনেত্রীকে শ্লীলতাহানির অভিযোগ। অভিযোগ, বারবার জানানো সত্বেও কোনও পদক্ষেপ নেয়নি বিমান কর্তৃপক্ষ। শেষ পর্যন্ত সোস্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগরে দিলেন অভিযোগকারিণী। 

Updated By: Dec 12, 2016, 09:20 PM IST
জেট এয়ারওয়েজের বিমানে অভিনেত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

ওয়েব ডেস্ক: জেট এয়ারওয়েজের বিমানে অভিনেত্রীকে শ্লীলতাহানির অভিযোগ। অভিযোগ, বারবার জানানো সত্বেও কোনও পদক্ষেপ নেয়নি বিমান কর্তৃপক্ষ। শেষ পর্যন্ত সোস্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগরে দিলেন অভিযোগকারিণী। 

মুম্বই থেকে রাজকোটের বিমান। জেট এয়ারওয়েজ বিমান 9W 7001।

বিমানের সিটে বসে ম্যানেজারের সঙ্গে কথা বলছিলেন অভিনেত্রী। আচমকাই তিনি বুঝতে পারেন, তাঁর গায়ে কেউ হাত দিচ্ছে। প্রথমটাই মনে করেছিলেন, কোনও শিশু হয়ত তার গায়ে হাত দিচ্ছে। কিন্তু পরে বুঝতে পারেন, সহযাত্রী এক ব্যক্তি তাঁর গায়ে এভাবে হাত দিয়ে চলেছেন

অভিনেত্রীর বক্তব্য, ওই ব্যক্তির নাম রাজেশ । অভিযুক্ত সহযাত্রী রাজেশের বিরুদ্ধে অভিযোগ জানাতে চান ওই অভিনেত্রী। কিন্তু বিষয়টিতে পাত্তা দেননি এয়ার হস্টেস ওই অন্য এক কর্মী। আসেন বিমানের ক্যাপ্টেন। ক্যাপটেনকে জানালেও তিনি এড়িয়ে যেতে চান।  অভিনেত্রীকে জানিয়ে দেওয়া হয়, এ বিষয়ে কিছুই করার নেই তাঁদের। আর এরকম ঘটনা বিমানে ঘটেই থাকে।

ক্ষোভে সোস্যাল নেটওয়ার্কিংয়ে পোস্ট করেছেন ওই অভিনেত্রী। মহিলার প্রশ্ন, জেট এয়ারওয়েজের বিমানে মহিলাদের নিরাপত্তা কোথায়? অভিনেত্রীর এই অভিযোগ সামনে আসার পর সোস্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়। বিমানে এমন ঘটনা? স্তম্ভিত সকলে।

.