TV Actress Death: সম্পর্কের টানাপোড়েনে আত্মহত্যা? 'বয়ফ্রেন্ডের সঙ্গে সমস্যা চলছিল', দাবি পল্লবীর বন্ধু সায়কের

পল্লবীর বন্ধু সায়ক চক্রবর্তী বলেন, 'পল্লবীর সঙ্গে ওর বয়ফ্রেন্ডের সমস্যা ছিল। কী প্রবলেম ছিল জানি না। শুধু জানি ও খুব ভালো মেয়ে এটা করতে পারে না।'

Updated By: May 15, 2022, 03:11 PM IST
TV Actress Death: সম্পর্কের টানাপোড়েনে আত্মহত্যা? 'বয়ফ্রেন্ডের সঙ্গে সমস্যা চলছিল', দাবি পল্লবীর বন্ধু সায়কের

নিজস্ব প্রতিবেদন: 'পল্লবী খুবই প্রাণবন্ত, ও এরকম কাজ করতে পারে না',দাবি পল্লবী দে-র(Pallavi Dey) বন্ধু অভিনেতা সায়ক চক্রবর্তীর(Sayak Chakraborty)। 'আমি সিরাজের বেগম' ধারাবাহিকে অভিনয় করে দর্শকের নজরে এসেছিলেন পল্লবী দে, সেই ধারাবাহিকে ছিলেন সায়ক চক্রবর্তীও। রবিবার সকালে বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় অভিনেত্রীকে। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় এমআর বাঙুর হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। অভিনেত্রীর মৃত্যু মেনে নিতে পারছেন না সহ অভিনেতা ও ইন্ডাস্ট্রির বন্ধুরা। 

পল্লবীর বন্ধু সায়ক চক্রবর্তী বলেন, 'পল্লবীর সঙ্গে ওর বয়ফ্রেন্ডের সমস্যা ছিল। কী প্রবলেম ছিল জানি না। শুধু জানি ও খুব ভালো মেয়ে এটা করতে পারে না। ওদের দুজনের মধ্যেই সমস্যা ছিল। দুদিন আগে আমরা একসঙ্গে খেতে গিয়েছিলাম, সেদিন সমস্যার কথা বলছিল,ও কাঁদছিল। আমি বলেছিলাম তোরা একসঙ্গে না থাকতে পারলে ব্রেকআপ করে নে। ওর এই মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছি না।'

ভরত কল(Bharat Kaul) বলেন,'গত পরশু অবধি আমরা একসঙ্গে শুট করেছি। ওকে দেখে কখনও মনে হয়নি এরকম কিছু করতে পারে। খুবই প্রাণবন্ত মেয়ে ছিল। কাজে কখনও খামতি দেখা যায়নি। গত ১২ তারিখ আমার মেয়ের জন্মদিনেও গিয়েছিল, অনেকক্ষণ ছিল। কিছুই বুঝতে পারিনি।' ভরত কলের স্ত্রী অভিনেত্রী জয়শ্রী কলও পল্লবীর এই অকালমৃত্যু মেনে নিতে পারছেন না। খবর পেয়েই ছুটে গেছেন হাসপাতালে। 

পুলিস সূত্রের খবর গত দেড় বছর ধরে লিভ ইন সম্পর্কে ছিলেন পল্লবী। গতকাল রাতে আলাদা আলাদা ঘরে ঘুমান তিনি ও তাঁর পার্টনার। সকালে উঠে পল্লবীর লিভইন পার্টনার দেখেন যে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। লক হোল দিয়ে তিনি দেখতে পান, গলায় বেডশিট দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছেন অভিনেত্রী। সেখান থেকেই তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে, সেখানেই মৃত ঘোষণা করা হয় অভিনেত্রীকে। যদিও ঘর থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। পল্লবীর দেহে কোনও ক্ষতের চিহ্ন নেই। কিন্তু কী কারণে তাঁর মৃত্যু হল বা তিনি কী কারণে আত্মহত্যা করলেন? সম্পর্কের টানাপোড়েনই কি মৃত্যুর কারণ? গোটাটাই তদন্ত সাপেক্ষ। পল্লবী দের মৃত্যু ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা। 

আরও পড়ুন: Tv Actress Death: বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রীর রহস্যমৃত্যু, বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.