'বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে', মুখ্যমন্ত্রীকে খোঁচা Payel Sarkar এর

পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মমতা বন্দ্যোপাধ্যায়ের স্কুটি চালানোর ছবি নিয়ে যখন সরগরম সংবাদমাধ্যম, সেই সময় পালটা ছবি শেয়ার করলেন অভিনেত্রী পায়েল।

Updated By: Feb 26, 2021, 11:36 AM IST
'বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে', মুখ্যমন্ত্রীকে খোঁচা Payel Sarkar এর
স্কুটিতে সওয়ার পায়েলও

নিজস্ব প্রতিবেদন: ​পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বৃহস্পতিবার ই-স্কুটিতে চেপে অভিনব প্রতিবাদ জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফিরহাদ হাকিমের স্কুটিতে চড়ে বৃহস্পতিবার প্রথম দফার প্রতিবাদ করেন মমতা বন্দ্যেপাধ্যায়। বিকেলে নবান্ন থেকে বাড়ি ফেরার পথে ইলেক্ট্রিক স্কুটি চালিয়ে ফের প্রতিবাদে সরব হন মুখ্যমন্ত্রী। পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মমতা বন্দ্যোপাধ্যায়ের স্কুটি চালানোর ছবি নিয়ে যখন সরগরম সংবাদমাধ্যম, সেই সময় পালটা ছবি শেয়ার করলেন অভিনেত্রী পায়েল সরকার (Payel Sarkar)।

নিজের স্কুটি চালানোর ছবি প্রকাশ করে, 'বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে' বলে সেখানে ক্যাপশন জুড়ে দেন সদ্য বিজেপিতে (BJP) যোগ দেওয়া পায়েল। সেই সঙ্গে 'আত্মনির্ভর ভারত' বলেও ওই ছবির সঙ্গে ট্যাগ জুড়ে দেন পায়েল। পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ছবি দেখিয়ে তৃণমূল কংগ্রেস (TMC) যখন 'বাংলার এনার্জি মমতা ব্যানার্জি' স্লোগান দিয়ে জোর প্রচার শুরু করেন, তার পালটা হিসেবেই পায়েল সরকার ওই ছবি প্রকাশ করেন বলে মনে করছেন অনেকে।

আরও পড়ুন : খোলামেলা পোশাকে ফটোশ্যুট, কটূক্তির মুখে Sohini Sarkar

দেখুন পায়েলের টুইট...

 

বৃহস্পতিবার জেপি নাড্ডার উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন টলিউডের অন্যতম অভিনেত্রী পায়েল সরকার। নরেন্দ্র মোদীর আদর্শে অনুপ্রাণিত হয়েই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন বলে জি ২৪ ঘণ্টাকে  জানান অভিনেত্রী। বিজেপিতে যোগ দিয়ে মানুষের জন্য তিনি কাজ করতে চান। সাধারণ মানুষের জন্য কাজ করতে গেলে একটি মাধ্যমের প্রয়োজন। সেই কারণে বিজেপি তাঁকে প্রার্থী করলে তিনি ভোটে লড়তে প্রস্তুত বলেও স্পষ্ট জানান পায়েল সরকার।