Deepika-কে ঘিরে ধরল জনতা, চলল ব্যাগ ধরে টানাহেঁচড়া

ওই ঘটনায় চমকে ওঠেন অভিনেত্রী 

Updated By: Feb 26, 2021, 09:52 AM IST
Deepika-কে ঘিরে ধরল জনতা, চলল ব্যাগ ধরে টানাহেঁচড়া
দীপিকা পাড়ুকোন

নিজস্ব প্রতিবেদন : ​রেস্তোরাঁর বাইরে ঘিরে ধরা হল দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। বৃহস্পতিবার রাতে মুম্বইয়ের একটি রেস্তোরাঁ থেকে বেরনোর সময় আচমকাই দীপিকার ব্যাগ ধরে টানাটানি শুরু  হয়। অভিনেত্রীর নিরাপত্তারক্ষীরা তাঁকে আড়াল করে রেস্তোরাঁ (Restaurant) থেকে বের করার চেষ্টা করেন, কিন্তু সব চেষ্টাই বিফলে যায়।

মুম্বইয়ের ওই রেস্তোরাঁ থেকে বেরনোর সময় দীপিকা দীপিকা বলে চিৎকার জুড়ে দেন অনুরাগীরা। সেই সময় ভিড়ের মধ্যে থেকে আচমকাই একজন দীপিকার লাল রঙের ব্যাগ টেনে ধরেন। কোনওক্রমে ওই মহিলার হাত থেকে ব্যাগ ছাড়িয়ে নিয়ে গাড়িতে উঠে পড়েন দীপ্পি। আচমকা ওই ঘটনায় বেশ কিছুটা অবাক হয়ে যান অভিনেত্রী। ঘটনার জেরে অবাক হয়ে গেলেও হাসি মুখে গাড়িতে ওঠেন দীপিকা। 

আরও পড়ুন  : রান্না ঘরে Suhana-র কাজ, SRK কন্যাকে দেখে জল্পনায় নেটিজেনরা

দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

বর্তমানে পাঠানের শ্যুটিংয়ের জন্য তোড়জোড় শুরু করেছেন দীপিকা পাড়ুকোন। এই ছবিতে শাহরুখ খানের (Shah Rukh Khan) বিপরীতে অভিনয় করবেন তিনি। ওম শান্তি ওম, চেন্নাই এক্সপ্রেসের পর এবার ফের বাদশা খানের সঙ্গে জুটি বাঁধছেন দীপিকা। যশরাজ ফিল্মসের এই সিনেমায় দীপিকা এবং শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জন আব্রাহামও।

আরও পড়ুন  : উপহার নিয়ে ছোট্ট ভাইকে দেখতে এলেন Sara, দেখুন ভিডিয়ো

পাঠানের পাশাপাশি বলিউডের (Bollywood) অন্যতম বড় বাজেটের ছবি রামায়নেও দেখা যাবে দীপিকাকে। হৃতিক রোশনের সঙ্গে রামায়নে স্ক্রিন শেয়ার করবেন দীপিকা। এসবের পাশাপাশি পরিচালক শকুন বাত্রার সিনেমার শ্যুটিং শেষ করেছেন দীপ্পি। মুক্তি পাওয়ার অপেক্ষায় দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের (Ranveer Singh) ছবি ৮৩। লকডাউনের জেরে কপিল দেবের বায়োপিক ৮৩-এর মুক্তির দিন পিছিয়ে গেলেও, দর্শকরা মুখিয়ে রয়েছেন ক্রিকেট লেজেন্ডের বায়োপিক দেখার জন্য।