Sonali Chakraborty: অসুস্থ সোনালি চক্রবর্তী, হাসপাতালে ভর্তি অভিনেত্রী

Sonali Chakraborty: গাঁটছড়ার অন্যতম মুখ্য চরিত্রে খড়ি, দ্যুতি ও বনির জেঠিমার চরিত্রে অভিনয় করছিলেন তিনি। দীর্ঘদিন ক্যামেরা থেকে দূরে ছিলেন অভিনেত্রী। তাই ছোটপর্দায় তাঁর কামব্যাক দেখে খুশি ছিলেন অনেকেই। কিন্তু সেই ভালো সময় বেশিদিন স্থায়ী হল না। ঘটল ছন্দপতন। গুরুতর অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী।

Updated By: Aug 20, 2022, 03:03 PM IST
Sonali Chakraborty:  অসুস্থ সোনালি চক্রবর্তী, হাসপাতালে ভর্তি অভিনেত্রী

Sonali Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দা হোক বা বড়পর্দা নয়ের দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোনালি চক্রবর্তী। খলনায়িকার চরিত্রে বেশ কয়েকটি ছবিতে দাগ কেটেছেন তিনি। সম্প্রতি গাঁটছড়া ধারাবাহিকে তদেখা যায় তাঁকে। গাঁটছড়ার অন্যতম মুখ্য চরিত্রে খড়ি, দ্যুতি ও বনির জেঠিমার চরিত্রে অভিনয় করছিলেন তিনি। দীর্ঘদিন ক্যামেরা থেকে দূরে ছিলেন অভিনেত্রী। তাই ছোটপর্দায় তাঁর কামব্যাক দেখে খুশি ছিলেন অনেকেই। কিন্তু সেই ভালো সময় বেশিদিন স্থায়ী হল না। ঘটল ছন্দপতন। গুরুতর অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে।

আরও পড়ুন: Tollywood: টলিউডে বিসমিল্লাহ আর দক্ষিণে আনন্দমঠ! সিনেজগতেও ধর্ম নিয়ে লড়াই নেটপাড়ায়...

সোনালি চক্রবর্তীর স্বামী বাংলা ছবির অন্যতম জনপ্রিয় অভিনেতা শঙ্কর চক্রবর্তী। তিনি জানান যে, সোনালি চক্রবর্তী খুবই অসুস্থ। লিভারের সমস্যায় ভুগছেন তিনি। পেটে জল জমেছে। সেই কারণেই তাঁকে ভর্তি করা হয়েছে বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে। চিকিৎসকের পরামর্শ, যত তাড়াতাড়ি সম্ভব লিভার প্রতিস্থাপন করতে হবে তাঁর। চিকিৎসার জন্য তাঁকে নিয়ে চেন্নাই নিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে পরিবারের। তাঁর সুস্থতা কামনা করছেন ফ্যানেরা। সকলেই চান দ্রুত সুস্থ হয়ে শ্যুটিংয়ে ফিরুন দাপুটে অভিনেত্রী।

আরও পড়ুন: Raju Srivastava: সংকটমুক্ত রাজু শ্রীবাস্তব! সুখবর দিলেন বন্ধু শেখর সুমন

শঙ্কর চক্রবর্তী জানিয়েছেন যে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরে গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু ফের পেটে জল জমায়, তাঁকে হাসপাতালে ফের ভর্তি করতে হয়। যদিও এখন তিনি অনেকটাই সুস্থ। তবে আপাতত কিছুদিন বিশ্রামেই থাকতে হবে অভিনেত্রীকে। গাঁটছড়া ধারাবাহিকে প্রত্যাবর্তন করেছিলেন সোনালি চক্রবর্তী। তাঁর শরীরের কথা মাথায় রেখে তাঁর সময়মতোই শ্যুট করা হত কিন্তু এরই মাঝে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। গাঁটছড়া ধারাবাহিকে তাঁকে দেখে অনেকেই প্রথমে চিনতে পারেননি একসময়ের দাপুটে অভিনেত্রীকে। কিন্তু দ্বিতীয় ইনিংস শুরুর মুখেই বিপত্তি। আপাতত অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করছেন অনুরাগীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.