রাস্তার কুকুরদের খাওয়াতে গিয়ে চরম অপমান! ঝরঝর করে কেঁদে ফেললেন শ্রীলেখা মিত্র

তিনি রাস্তার কুকুরদের খাওয়াবেনই, কেউ আটকাতে পারবে না, স্পষ্ট জানান অভিনেত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 27, 2020, 12:12 PM IST
রাস্তার কুকুরদের খাওয়াতে গিয়ে চরম অপমান! ঝরঝর করে কেঁদে ফেললেন শ্রীলেখা মিত্র

নিজস্ব প্রতিবেদন : রাস্তার কুকুরদের খাওয়াতে গিয়ে অপদস্ত হতে হচ্ছে শ্রীলেখা মিত্রকে। লকডাউনের সময় কখনও ম্যাগি খেয়ে আবার কখনও সকালে না খেয়ে, রাস্তার কুকুরদের খাওয়াচ্ছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। তার জেরেই অপদস্ত হতে হচ্ছে তাঁকে। এবার এমনই অভিযোগ করলেন বাংলার এই সুন্দরী অভিনেত্রী।

আরও পড়ুন : করোনা ভাইরাসের ওষুধ খুঁজে পেলেন সুস্মিতা সেন!
সম্প্রতি একটি ভিডিয়োতে শ্রীলেখাকে বলতে শোনা যায়, বর্তমানে বড়লোকদের বস্তিতে থাকেন তিনি। সেখানকার মানুষের অর্থই রয়েছে কিন্তু মন বলে কিছু নেই বলে মন্তব্য করেন শ্রীলেখা। পাশাপাশি তিনি আরও অভিযোগ করেন, বর্তমানে যে সোসাইটিতে তিনি রয়েছেন, সেখানকার মানুষ বার বার অপমান করছেন তাঁকে। অপদস্থ করা হচ্ছে। একা মহিলা থাকেন বলে তাঁরা কীভাবে এতটা সাহস পান, তা নিয়ে প্রশ্ন তোলেন শ্রীলেখা।

আরও পড়ুন : মেয়ের জন্মের পর অবহেলা করছেন দত্তক সন্তানদের, বিস্ফোরক অভিযোগ জয়-মাহির বিরুদ্ধে
পাশাপাশি শ্রীলেখা আরও বলেন, সোসাইটির যে নিরাপত্তাক্ষী রয়েছেন, তাঁকে বা তাঁদের চা থেকে লেবু জল, সবকিছুর ব্যবস্থা করছেন তিনি। কিন্তু সোসাইটির মানুষ এতটা অমানবিক যে ওই নিরাপত্তারক্ষীদের কথা কেউ একবারের জন্যও ভেবে দেখেন না। এসবের পাশপাশি বেশ কয়েকজনের সাংসদের উপরও ক্ষেপে যান শ্রীলেখা।

তিনি বলেন, বর্তমানে এমন অবস্থার মধ্যে দিয়ে সবাইকে যেতে হচ্ছে, যেখানে একমুঠো চালের জন্য লড়াই করতে হচ্ছে অনেক মানুষকে। কিন্তু জনপ্রতিনিধি হয়েও কেউ কেউ মানুষের কথা ভাবছেন না। মুখে মাস্ক পরে রূপচর্চা করছেন তাঁরা। কখনও কেউ আবার রান্নার ভিডিয়ো শেয়ার করছেন। দয়া করে এসব করবেন না এখন। নিজেদের রান্নার ছবি নিজেদের কাছে রাখুন কারণ অনেক মানুষের এখন খাবার জোগাড় করতেই হিমশিম খেতে হচ্ছে বলে ফুঁসে ওঠেন শ্রীলেখা।
এসবের পাশাপাশি তিনি আরও বলেন, এরপরও কেউ যদি রাস্তার কুকুরদের খাওয়ানো নিয়ে তাঁর সঙ্গে ঝামেলা করেন, তাহলে তাঁকে ছেড়ে দেবেন না তিনি। তাই তাঁকে যেন কেউ অপমান করতে না আসেন, সে বিষয়ে হুমকি দেন শ্রীলেখা।