শরীরের মাঝে বেড়ে উঠছে নতুন প্রাণ, সেই অনুভূতি শেয়ার করলেন শুভশ্রী

নতুন ছিব শেয়ার করেন অভিনেত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 17, 2020, 01:35 PM IST
শরীরের মাঝে বেড়ে উঠছে নতুন প্রাণ, সেই অনুভূতি শেয়ার করলেন শুভশ্রী
শুভশ্রী গঙ্গোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন  : আর মাত্র কয়েকদিনের অপেক্ষা, তারপরই তাঁদের পরিবারে হাজির হবে খুদে সদস্য। করোনা, লকডাউনের মধ্যে তাই সাধের অনুষ্ঠান সেভাবে লোকজন ডেকে পালন না হলেও, ঘরোয়া পরিবেশে সাবেকি সাজে সামনে আসেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টলিউডের প্রথম সারির অভিনেত্রীর সেই ছবি দেখার পরপরই ভক্তরা প্রশংসায় ভরিয়ে দেন। সাধের অনুষ্ঠানের পর সেভাবে তাঁকে নিয়মিত সামাজিক মাধ্যমে হাজির হতে দেখা না গেলেও, ভক্তদের নিরাশ করেন না শুভশ্রী। সেই কারণে এবার ফের প্রকাশ্যে এল অভিনেত্রীর নতুন ছবি।

আরও পড়ুন : ​​সুশান্তের মৃত্যুর দিন মুখে মাস্ক এঁটে হাজির হন রহস্যময়ী মহিলা?

দেখুন... 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অন্তঃসত্ত্বা অবস্থায় শুভশ্রীর সৌন্দর্য যে আরও বাড়তে শুরু করেছে, তা ছবি থেকেই বেশ স্পষ্ট। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই নতুন ছবি শেয়ার করেন রাজ-ঘরণী। তাঁর শরীরে মাঝে যখন ছোট্ট একটি প্রাণ বেড়ে উঠছে, সেই সময়কার অনুভূতিও সবার সঙ্গে ভাগ করে নেন শুভশ্রী। যা দেখা উচ্ছ্বসিত অভিনেত্রীর ভক্তরা।

তবে শুধু সাধের অনুষ্ঠানই নয়, করোনা, লকডাউনের জেরে এবার বিবাহবার্ষিকীও ঘরে বসেই পালন করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বাড়িতে বসে বিবাহবার্ষিকী পালন করলেও, সেখানে রেস্তোরাঁর মতো পরিবেশ তৈরি করে দেন রাজ, শুভশ্রীর কাছের মানুষরা। টলিউডের সেলেব দম্পতির সেই ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসার পরও তাঁদের ভক্তরা খুশি হয়ে যান এবং মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো।

.