পরীমণির সঙ্গে প্রেম, পুলিস কর্তা সাকলায়েনকে সরালো Bangladesh প্রশাসন

এডিসি সাকলায়েনকে ঢাকা মহানগর পুলিস কমিশনারের আদেশে ডিবি থেকে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে বদলি করা হয়েছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 8, 2021, 06:03 PM IST
পরীমণির সঙ্গে প্রেম, পুলিস কর্তা সাকলায়েনকে সরালো Bangladesh প্রশাসন

নিজস্ব প্রতিবেদন : পরীমণির (Porimoni) সঙ্গে সম্পর্কের জের, বদলি করা হল বাংলাদেশের (Bangladesh) গুলশন বিভাগের এডিসি মহম্মদ গোলাম সাকলায়েন-কে। বাংলাদেশের সংবাদ-মাধ্যম সূত্রে খবর, শনিবারই দুপুরে এডিসি সাকলায়েনকে ঢাকা মহানগর পুলিস কমিশনারের আদেশে ডিবি থেকে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (দাঙ্গা দমন বিভাগ, পশ্চিম) বদলি করা হয়েছে।

মহম্মদ গোলাম সাকলায়েন-কে বদলির খবর বাংলাদেশের (Bangladesh) সংবাদ-মাধ্যমকে জানান ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপকমিশনার মহম্মদ ফারুক হোসেন। তিনি জানান, বদলির আদেশের আগে সাকলায়েনকে ডিবির সব ধরনের দায়িত্ব থেকে বিরত রাখাও হয়েছিল। যদিও পরীমণির সঙ্গে সমস্তরকম সম্পর্কের কথা অস্বীকার করেছেন অভিযুক্ত পুলিস আধিকারিক মহম্মদ গোলাম সাকলায়েন।

আরও পড়ুন-পরীমণির সঙ্গে Bangladesh-র গোয়েন্দা পুলিস কর্তার প্রেম! মিলল CCTV ফুটেজ

মাদক কাণ্ডে এই মুহূর্তে বাংলাদেশের (Bangladesh) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-এর হেফাজতে রয়েছেন অভিনেত্রী পরীমণি। শনিবারই জানা গিয়েছিল, পরীমণি নিজেই স্বীকার করেছেন পুলিস আধিকারিক মহম্মদ গোলাম সাকলায়েনের সঙ্গে তাঁর সম্পর্কের কথা। জানা যায়, ওই পুলিস কর্তার সঙ্গে পরীমণির নিয়মিত কথাবার্তা হত। একসঙ্গে নাকি তাঁরা বেড়াতেও যেতেন। এমনকি নায়িকার বাড়িতেও যাতায়াত ছিল ওই পুলিস কর্তার। পরীমণি জানিয়েছেন, শেষবার গত ১ অগস্ট তিনি গোলাম সাকলায়েনের সরকারি ফ্ল্যাটে গিয়েছিলেন। 

শুধু তাই নয়, সাকলায়েনের সরকারি বাসভবনের সিসিটিভি ফুটেজে পরীমণির বক্তব্যের সত্যতা প্রমাণিত হয়। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, গত ১ আগস্ট সকাল ৮টার দিকে পরীমণি নিজের গাড়ি নিয়ে গোলাম সাকলায়েনের বাড়িতে যান। সেসময় নিচে নেমে তাঁকে ফ্ল্যাটে নিয়ে যান খোদ গোলাম সাকলায়েন। প্রায় ১৮ ঘণ্টা পর রাত ২টার দিকে পরীমণি তাঁর বাড়ি থেকে বের হন। তখনও তাঁকে এগিয়ে দেন ওই ডিবি কর্মকর্তা। আর এই ঘটনা সামনে আসার পরই ঢাকা মহানগর পুলিস কমিশনারের  আদেশে মহম্মদ গোলাম সাকলায়েন-কে বদলির সিদ্ধান্ত নেওয়া হয়। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)