close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

শ্বশুরবাড়ি ছেড়ে আলাদা থাকা শুরু করেছেন রানি

 শ্বশুরবাড়ি ছেড়ে বেরিয়ে যাওয়ার জন্য ফের একবার পেজ থ্রির পাতায় উঠে এলেন রানি... 

Updated: Jul 19, 2019, 01:16 PM IST
শ্বশুরবাড়ি ছেড়ে আলাদা থাকা শুরু করেছেন রানি

নিজস্ব প্রতিবেদন: স্ত্রী রানিকে নিয়ে পৈত্রিক বাড়ি 'চোপড়া ম্যানসন' ছাড়লেন আদিত্য চোপড়া। বিয়ের পর থেকে প্রকাশ্যে বের হতে রানিকে বিশেষ দেখা যায় না। ছবিও খুব কমই করছেন তাই সচরচর পেজ থ্রির খবরেও দেখা যায় না রানিকে। তবে এবার শ্বশুরবাড়ি ছেড়ে বেরিয়ে যাওয়ার জন্য ফের একবার পেজ থ্রির পাতায় উঠে এলেন রানি ও আদিত্য চোপড়া।

তবে বিষয়টা কিন্তু খুব গুরুতর, তেমনটা এক্কেবারেই নয়। কোনও ঝগড়া, অশান্তির কারণে চোপড়া ম্যানসন ছাড়েননি রানি ও আদিত্য। সম্প্রতি, রানি ও আদিত্য 'চোপড়া ম্যানসন'-এর সামনেই একটা বাংলো কিনেছেন। সেখানেই এবার মেয়ে আদিরাকে নিয়ে থাকবেন রানি-আদিত্য। এতদিন জুহুতে বাবা যশ চোপড়ার বাড়িতে মা পামেলা চোপড়া  ও ভাই উদয় চোপড়ার সঙ্গেই থাকতেন আদিত্য ও রানি। কয়েকদিন হল রানি ও আদিত্য সেই বাড়ি ছেড়ে তাঁদের নতুন কেনা বাড়িতে থাকতে শুরু করেছেন। তবে এই বাড়িটি তাঁদের পুরনো বাড়ি থেকে এতটাই কাছে, যে যখনই প্রয়োজন হবে তাঁরা  ২ মিনিটেই সেখানে যেতে পারবেন। আপাতত তাই চোপড়া ম্যানসনে থাকচেন আদিত্য চোপড়ার মা পামেলা চোপড়া ও ভাই উদয় চোপড়া। 

আরও পড়ুন-অন্য নায়ককে চুম্বন, নায়িকা বউয়ের সঙ্গে বিয়ে ভাঙলেন অভিনেতা

জানা যাচ্ছে, মে আদিরাকে ক্যামেরার ফ্ল্যাশ ও মিডিয়ার লাইমলাইট থেকে দূরে রাখতেই চোপড়া ম্যানসন ছেড়ে আলাদা থাকছেন রানি ও আদিত্য। আদিরা অন্যান্য তারকা সন্তানদের সময় সময় মিডিয়ার লাইমলাইটে থাকুক সেটা এক্কেবারেই পছন্দ করেন না আদিত্য চোপড়া। আদিত্য চোপড়া বরাবরই চেয়েছেন আদিরা আর পাঁচজন সাধারণ শিশুর মতোই বড় হোক। আর আদিত্য নিজেও মিডিয়ার লাইমলাইটে থাকতে, পার্টিতে যেতে এক্কেবারেই পছন্দ করেননা। সেকারণেই তাঁরা চোপড়া ম্যানসন থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন বলে শোনা যাচ্ছে। 

প্রসঙ্গত, ২০১৪ সালে ইতালিতে চুপিসাড়েই সাতপাকে বাঁধা পড়েছিলেন রানি ও আদিত্য। ২০১৫ সালেই রানি ও আদিত্যর জীবনে আসে তাঁদের মেয়ে ছোট্ট আদিরা। শোনা যায়, প্রথমে রানির সঙ্গে ছেলের সম্পর্ক এক্কেবারেই মেনে নিতে পারেননি আদিত্যর মা পামেলা। কারণ, আদিত্য চোপড়ার প্রথমা স্ত্রী পায়েল খান্নার সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভালোই ছিল। তাই আদিত্য পায়েলকে ছেড়ে রানিকে বিয়ে করেন সেটা পামেলা চোপড়া মেনে নিতে পারেননি। পরে ধীরে ধীরে অবশ্য রানির সঙ্গেও পামেলা চোপড়ার তিক্ত সম্পর্ক ঠিক হয়ে যায়। 

আরও পড়ুন-নতুন স্বাদে বাংলা গান, নামি শিল্পীদের নিয়ে SVF আনছে ওরিপ্লাস্ট অরিজিনালস