অ্যায় দিল হ্যায় মুশকিলের ট্রেলরটা দেখেছেন তো?

কী অক্টোবর ২৮-এর জন্য তৈরি তো? কেন বুঝতে পারলেন না? ওই দিনই যে রিলিজ করছে অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমা। করণ জোহরের এই ফিল্ম নিয়ে এমনিতেই সিনেমাপ্রেমীদের মনে উন্মাদনা তুঙ্গে। এবার লঞ্চও হয়ে গেল ফিল্মের ট্রেলর। আর সেই ট্রেলর দেখে ফেলেছেন লাখো লাখো সিনেমাপ্রেমীরা। এই ট্রেলরে দেখা যাচ্ছে রণবীর কাপুর, ঐশ্বর্য রাই বচ্চন, অনুষ্কা শর্মা এবং ফাওয়াদ খানদের।

Updated By: Sep 25, 2016, 08:32 PM IST
অ্যায় দিল হ্যায় মুশকিলের ট্রেলরটা দেখেছেন তো?

ওয়েব ডেস্ক: কী অক্টোবর ২৮-এর জন্য তৈরি তো? কেন বুঝতে পারলেন না? ওই দিনই যে রিলিজ করছে অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমা। করণ জোহরের এই ফিল্ম নিয়ে এমনিতেই সিনেমাপ্রেমীদের মনে উন্মাদনা তুঙ্গে। এবার লঞ্চও হয়ে গেল ফিল্মের ট্রেলর। আর সেই ট্রেলর দেখে ফেলেছেন লাখো লাখো সিনেমাপ্রেমীরা। এই ট্রেলরে দেখা যাচ্ছে রণবীর কাপুর, ঐশ্বর্য রাই বচ্চন, অনুষ্কা শর্মা এবং ফাওয়াদ খানদের।

আরও পড়ুন জন্ম থেকে নায়ক, মৃত্যুর আগেই খলনায়ক, এখন

তবে, ট্রেলর দেখে বোঝার উপায় নেই, সিনেমায় রণবীর আর ঐশ্বর্যের কেমিস্ট্রি বেশি নাকি রণবীর আর অনুষ্কার? এটুকু অবশ্য বোঝাই যাচ্ছে যে, এই তিনের সম্পর্কের মধ্যে বড় ভূমিকা নিতে চলেছেন ফাওয়াদ খান। এক কাজ করুন ফিল্মের ট্রেলরটা আগে দেখেই নিন। তাহলে আপনি নিজেও কিছুটা আন্দাজ করতে পারবেন।

 

আরও পড়ুন  মনের আগুন নেভাতে সারারাত ফোন আসছে দমকলের ১০১ নম্বরে!