ফের করোনার থাবা বলিউডে, কোভিড ১৯-এ আক্রান্ত অভিনেতা আফতাব শিবদাসানি

কোয়ারেন্টিনে রয়েছেন অভিনেতা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 11, 2020, 07:42 PM IST
ফের করোনার থাবা বলিউডে, কোভিড ১৯-এ আক্রান্ত অভিনেতা আফতাব শিবদাসানি
ফাইল ছবি

 নিজস্ব প্রতিবেদন : ​করোনায় আক্রান্ত হলেন অভিনেতা আফতাব শিবদাসানি। তবে কোভিডে আক্রান্ত হলেও, তাঁর শরীরে মৃদু উপসর্গ রয়েছে। সেই কারণে বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন বলে জানান অভিনেতা। 

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন আফতাব। সেখানেই তিনি জানান, কোভিড ১৯-এ আক্রান্ত তিনি।  সম্প্রতি তাঁর জ্বর আসে।  সেই সঙ্গ অল্পস্বল্প কাশিও শুরু হয়। এরপর পরীক্ষা করানো হলে রিপোর্ট পজিটিভ আসে। তবে উপসর্গ যেহেতু মৃদু, তাই চিকিতসকদের পরামর্শ অনুযায়ী বাড়িতে রয়েছেন।  করোনার সঙ্গে লড়াই করতে প্রত্যেকের প্রার্থনা করুন বলেও আবেদন করেন আফতাব। 

আরও পড়ুন : দাউদের বাড়ি ভাঙতে পার না অথচ চুরমার করছ কঙ্গনার অফিস : শিবসেনাকে আক্রমণ ফড়ণবীশের

সম্প্রতি করোনায় আক্রান্ত হন অর্জুন কাপুর।  তিনিও বড়িতে কোয়ারেন্টিনে রয়েছেন।  অর্জুন কাপুরের পরপরই করোনায় আক্রান্ত হওয়ার খবর আসে মালাইকা অরোরার।  তবে মাল্লাও বর্তমানে বাড়িতে রয়েছেন বলে জানান অভিনেত্রীর বোন অমৃতা অরোরা। 

কণিকা কাপুর বিদেশ থেকে ফেরার পর প্রথম করোনায় আক্রান্ত হন।  বলিউড গায়িকার পর আক্রান্ত হন প্রযোজক করিম মোরানি এবং তাঁর দুই মেয়ে জোয়া মোরানি ও সাজা মোরানি।  এরপরই অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের আক্রান্ত হওয়ার খবর মেলে। সেই সঙ্গে আক্রান্ত হয় আরাধ্যা বচ্চনও।  অমিতাভ এবং অভিষেককে প্রথমে হাসপাতালে ভর্তি করা হলেও ঐশ্বর্য এবং আরাধ্যা বাড়িতে ছিলেন। পরে ঐশ্বর্যর শ্বাসকষ্ট শুরু হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।  তবে প্রত্যেকে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। 

.