দাউদের বাড়ি ভাঙতে পার না অথচ চুরমার করছ কঙ্গনার অফিস : শিবসেনাকে আক্রমণ ফড়ণবীশের

আক্রমণ করেন বিজেপির এই হাই প্রোফাইল নেতা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 11, 2020, 06:42 PM IST
দাউদের বাড়ি ভাঙতে পার না অথচ চুরমার করছ কঙ্গনার অফিস : শিবসেনাকে আক্রমণ ফড়ণবীশের
ফাইল ছবি

 নিজস্ব প্রতিবেদন : কঙ্গনা রানাউত কোনও রাজনৈতিক নেতা নন অথচ তরজায় জড়িয়ে ভেঙে দেওয়া হল তাঁর অফিস। মুম্বইতে রয়েছে অপরাধ জগতের কুখ্যাত ডন দাউদ ইব্রাহিমের পুরনো বাড়ি।  অথচ সেই বাড়িতে হাত দেওয়া হয়নি। দাউদের সেই পুরনো বাড়ি ভাঙতে যায়নি মহারাষ্ট্র সরকার।  অথচ কঙ্গনার সঙ্গে বিবাদে জড়িয়ে ভেঙে দেওয়া হল তাঁর বাড়ি। এভাবেই এবার শিবসেনা এবং মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দর ফড়ণবীশ। 

আরও পড়ুন : লকডাউনে হাফ কিলো মাদক পৌঁছে যায় রিয়ার বাড়িতে, চাঞ্চল্যকর দাবি

একটি সংবাদ সংস্থার সাক্ষাতকারে হাজির হন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী। সেখানেই শিবসেনা এবং উদ্ধব ঠাকরের সরকারের বিরুদ্ধে আক্রমণ করেন তিনি।  বিজেপির এই হাই প্রোফাইল নেতা বলেন, শিবসেনার সঙ্গে সংঘাত শুরু হয় কঙ্গনার। এরপর কেন কঙ্গনার অফিস ভেঙে দেওয়া হল! যদিও বিজেপির এই হাই প্রোফাইল নেতার মন্তব্যের প্রেক্ষিতে পালটা দাবি এখনও করা হয়নি মহারাষ্ট্র সরকারের তরফে। 

প্রসঙ্গত, বুধবার সকালে কঙ্গনার পালি হিলের অফিসের বেশ কিছুটা অংশ ভেঙে দেয় বিএমসি।  অভিনেত্রীর পালি হিলের ওই বাংলোর কিছুটা অংশে বেআইনি নির্মাণ করা হয়। সেই অভিযোগেই তা ভেঙে দেওয়া হয়েছে বলে দাবি করে বিএমসি। এরপরই মুখ খোলেন কঙ্গনা। টুইটের মাধ্যমে একটানা আক্রমণ করেন উদ্ধব ঠাকরের সরকারকে।  পাশাপাশি কঙ্গনা এও দাবি করেন, তাঁর অফিস যেখানে তৈরি হয়েছে, সেই ফ্ল্যাট শরদ পাওয়ারের ব্যবসায়িক অংশীদারের কাছ থেকে কিনেছিলেন তিনি।  ফলে ওই অংশকে যদি বেআইনি বলে দাবি করা হয়, তাহলে তার জবাব শরদ পাওয়ারকে দিতে হবে বলেও স্পষ্ট জানান কঙ্গনা। 

.