১১ বছর পর Zee5 এ মুক্তি পাচ্ছে সুশান্ত-অঙ্কিতার 'পবিত্র রিস্তা'

তিনিই সুশান্তকে প্রধান চরিত্রে অভিনয় করানোর জন্য রাজি করিয়েছিলেন, বলে লিখলেন একতা কাপুর...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 9, 2020, 05:43 PM IST
১১ বছর পর  Zee5 এ মুক্তি পাচ্ছে সুশান্ত-অঙ্কিতার 'পবিত্র রিস্তা'

নিজস্ব প্রতিবেদন : ১১ বছর পর ফের দেখা যাবে 'পবিত্র রিস্তা'। OTT প্লার্টফর্ম Zee5 এ মুক্তি পেতে চলেছে সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে জুটির এই জনপ্রিয় ধারাবাহিক। 

২০০৯ সালে জি টিভিতে শুরু হয়েছিল একতা কাপুরের বালাজি টেলিফিল্মসের প্রযোজনায় তৈরি 'পবিত্র রিস্তা' ধারাবাহিক। আর এই ধারাবাহিকটির জন্যই মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন মানব ও অর্চনা ওরফে সুশান্ত-অঙ্কিতা। তারপর থেকে আজ পর্যন্ত মানুষের মনে তাঁরা মানব-অর্চনা হয়েই রয়ে গিয়েছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বারবার আলোচনায় উঠে আসছে সুশান্ত অভিনীত 'পবিত্র রিস্তা' ধারাবাহিকটি। কারণ, এই ধারাবাহিকটিই সুশান্তকে প্রথম পরিচিতি দিয়েছিল অভিনয় জগতে। আর দর্শকরাও নিজেদের অজান্তেই কখন যে তাঁদের 'মানব'কে ভালোবেসে ফেলেছিলেন বুঝতে পারেননি। আর মনে মনে চেয়েছিলেন বাস্তবেও যেন তাঁরা তাঁদের প্রিয় মানব-অর্চনাকে একসঙ্গে দেখতে পান। হয়েছিলও তাই। যদিও শেষরক্ষা হয়নি।

পবিত্র রিস্তা ধারাবাহিকের একটি প্রোমো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে একতা কাপুর লিখেছেন, তিনিই সুশান্তকে প্রধান চরিত্রে অভিনয় করানোর জন্য রাজি করিয়েছিলেন। আর পরবর্তীকালে এই শো TRP-তে শীর্ষস্থানে উঠে আসে।

আরও পড়ুন-করোনা ভয় ভুলে স্বামী-সন্তান নিয়ে সমুদ্র সৈকতে সময় কাটাচ্ছেন সানি লিওন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর বারবার আলোচনায় উঠে আসছে সুশান্ত ও অঙ্কিতার ভালোবাসার নানা ঘটনা ও মহূর্ত। অনেকেই মনে করছেন অঙ্কিতার সঙ্গে সুশান্তের বিচ্ছেদ না হলে সুশান্তের পরিণতি হয়ত এমনটা হতো না। অঙ্কিতা ঠিক সুশান্তকে আগলে রাখতেন।

আরো পড়ুন-সূরজ, দিশা সালিয়ানকে সত্যিই কি চেনেনই না? ছবি পোস্ট করে প্রশ্ন তুলছেন নেটিজেনরা