সুশান্তের মৃত্য়ুর পর মুখ খোলায় হুমকি দিচ্ছেন বলিউডের এক সুপাস্টার! দাবি কেআরকে-র

নিজের সোশ্যাল হ্যান্ডেলে দাবি করেন কেআরকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 9, 2020, 04:37 PM IST
সুশান্তের মৃত্য়ুর পর মুখ খোলায় হুমকি দিচ্ছেন বলিউডের এক সুপাস্টার! দাবি কেআরকে-র
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের স্বজনপোষণ নিয়ে সরব হয়েছেন কঙ্গনা রানাউত, পায়েল রোহতগি, শেখর সুমন, কামাল আর খানরা। কিন্তু সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুলে এবার হুমকির মুখে পড়লেন ফিল্ম সমালোচক কামাল আর খান! 

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর পর করণ, সলমন, একতাদের বিরুদ্ধে মামলা খারিজ করলেন বিচারক

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে কামাল আর খান দাবি করেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মুখো খোলায় তাঁকে নাকি হুমকি দেওয়া হয়। ৩টি ফোনে ৩ জন কল করেন তাঁকে।  আর সেখানেই বলিউডের এক সুপারস্টারের বিরুদ্ধে মুখ না খোলার হুমকি দেওয়া হয় তাঁকে। এমনকী, আবারও যদি কামাল আর খান ওই সুপারস্টারের বিরুদ্ধে কোনও মন্তব্য করেন, তাহলে তাঁকে সরিয়ে দেওয়া হবে বলেও নাকি দেওয়া হয় হুমকি।  এরপর যদি তাঁর সঙ্গে কিছু ঘটে, তাহলে কে দায়ি থাকবেন, তা সবাই বুঝতে পারছেন বলেও মন্তব্য করেন কেআরকে।

 

প্রসঙ্গত, সম্প্রতি মনোজ বাজপেয়ী, হনশল মেহতারা মুখ খোলেন কেআরকে-র বিরুদ্ধে। সুশান্ত সিং রাজপুতের কেদারনাথ মুক্তি পাওয়ার পর কেআরকে তাকে বাজে রেটিং দেন। এমনকী, সুশান্তকে অত পারিশ্রমিক কেন দেওয়া হল, তা নিয়েও প্রশ্ন তোলেন কেআরকে।  সেই মানুষই সুশান্তের মৃত্যুর পর বলিউডের একাংশের বিরুদ্ধে আঙুল তুলছেন কোন হিসেবে, তা নিয়ে প্রশ্ন তোলেন মনোজ বাজপেয়ী, হনশল মেহতারা।