বিগ বসের পর নতুন রিয়েলিটি শোয়ে ঢিনচ্যাক পূজা

বিগ বসের ঘর থেকে এলিমিনেটেড হয়ে যাওয়ার পরই হঠাত্‌ বেপাত্তা হয়ে গিয়েছিলেন পূজা। বেশ কিছুদিন নাকি তাঁর দেখা সাক্ষাত্‌ পাওয়া যায়নি। কিন্তু, কোথায় ছিলেন তিনি?

Updated By: Nov 19, 2017, 02:53 PM IST
বিগ বসের পর নতুন রিয়েলিটি শোয়ে ঢিনচ্যাক পূজা

নিজস্ব প্রতিবেদন: ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে বিগ বসের ঘরে এসেছিলেন পপ গায়িকা পূজা জৈন। বুঝতে পারলেন না? ঢিকচ্যাক পূজার কথা বলা হচ্ছে। দিল্লির এই গায়িকা ইউটিউবে দারুণ জনপ্রিয়। বিগ বসের ঘর থেকে খুব তাড়াতাড়িই বেরিয়ে যেতে হয় তাঁকে। তাঁর এই বিপুল জনপ্রিয়তাও তাঁকে বিগ বসের ঘরে টিকিয়ে রাখতে পারেনি। বিগ বসের ঘর থেকে এলিমিনেটেড হয়ে যাওয়ার পরই হঠাত্‌ বেপাত্তা হয়ে গিয়েছিলেন পূজা। বেশ কিছুদিন নাকি তাঁর দেখা সাক্ষাত্‌ পাওয়া যায়নি। কিন্তু, কোথায় ছিলেন তিনি? জানা যাচ্ছে, বিগ বসের পর আরও একটি রিয়েলিটি শোয়ে খুব শীঘ্রই দেখা যাবে ঢিনচ্যাক পূজাকে।

আরও পড়ুন : আরশি খান থেকে হিনা খান, বিগ বস ১১-র প্রতিযোগীদের আসল বয়স জানুন

টাইমস অফ ইন্ডিয়া সূত্রে খবর, ‘এন্টারটেইনমেন্ট কি রাত’ নামে একটি রিয়েলিটি শোয়ে খুব শীঘ্রই দেখা যাবে ঢিনচ্যাক পূজাকে। ‘এন্টারটেইনমেন্ট কি রাত’ শোয়ের সঙ্গে যুক্ত এক ব্যক্তি এই প্রসঙ্গে জানিয়েছেন, বিতর্কিত রিয়েলিটি শোয়ে অংশগ্রহণ করার পরই আলোড়ন ফেলে দিয়েছেন পূজা। তাই ‘এন্টারটেইনমেন্ট কি রাত’ শোয়ের জন্য তাঁকে বেছে নেওয়া হয়। এই শোয়ের মূল উদ্দেশ্য, শুধুই বিনোদন। আর ঢিনচ্যাক পূজা এই শোয়ের জন্য একেবারে সঠিক পছন্দ।

‘এন্টারটেইনমেন্ট কি রাত’ শোয়ে সেলফি কুইন ঢিনচ্যাক পূজার সঙ্গে জনপ্রিয় তারকা দীপিকা ককর, আদিত্য নারায়ন, রবি দুবে, মৌনি রয়, মলিক্ষা আরজে, বলরাজ সায়াল এবং আরও অনেককে দেখা যাবে।

আরও পড়ুন : মুক্তি পেয়েই বক্স অফিসে দৌড় শুরু বিদ্যা বালানের ‘তুমহারি সুলু’-র

.