শুধু বাসন মাজা নয়, ঘরে ঝাড়ু দেওয়ার দায়িত্বও নিজেই নিলেন ক্যাটরিনা

 শুধু বাসন মাজা কেন বাড়িতে ঝাড়ু দেওয়ার দায়িত্বও পড়েছে ক্যাটের উপর। 

Updated By: Mar 26, 2020, 12:49 PM IST
শুধু বাসন মাজা নয়, ঘরে ঝাড়ু দেওয়ার দায়িত্বও নিজেই নিলেন ক্যাটরিনা

নিজস্ব প্রতিবেদন : ক্যাটরিনা কাইফ বাসন মাজছেন। নিজের ইনস্টা হ্যান্ডেলে নিজেই এমন ভিডিয়ো পোস্ট করেছিলেন অভিনেত্রী। তবে শুধু বাসন মাজা কেন বাড়িতে ঝাড়ু দেওয়ার দায়িত্বও পড়েছে ক্যাটের উপর। সেটা তার ইনস্টা হ্যান্ডেল দেখেই বোঝা যাচ্ছে।

বাড়িতে ঝাড়ু দেওয়ার ভিডিয়ো পোস্ট করে ক্যাটরিনা লিখেছেন, ''সকলেই বাড়িতে যে যাঁর নিজের কাজ করছে। বাড়িতে আমি যখন ঝাড়ু দিচ্ছি, ইসাবেলা (বোন) সোফায় বসে কমেন্ট্রি করছে আর টিপস দিচ্ছে। সব মিলিয়ে অভিজ্ঞতা বেশ ভালোই'' এদিকে ভিডিয়োতে ক্যাটকে ঝাড়ু দিতে দিতে মজা করে ঝাঁটা নিয়ে ব্যাটিং করতেও দেখা যাচ্ছে। যা দেখে হেসে ফেলেন বোন ইসাবেলা। 

আরও পড়ুন-শ্রাবন্তীকে কোলে নিয়ে নাচছেন, বিয়ের ভিডিয়ো পোস্ট রোশনের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ক্যাটরিনার পোস্ট দেখেই বেশ বোঝা যাচ্ছে, তিনি এবং তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা বাড়ির কাজ ভাগ করে নিয়েছেন। পরিচারিকার অনুপস্থিতিতে সকলে মিলে তাঁরা বাড়ির কাজ ভাগ করে নিয়েছেন। ক্যাট যে শুধু নিজেই বাড়ির কাজ করছেন তা নয়, সকলকে বাড়ির কাজ করতে উৎসাহও দিচ্ছেন। এছাড়াও ক্যাটকে বাড়ির কাজের পাশাপাশি নিয়মিত অ্যাপার্টমেন্টের ছাদে গিয়ে শরীরচর্চা করতেও দেখা গিয়েছে।

আরও পড়ুন-পরিচারিকা ছুটিতে, বাড়িতে থেকে কাজ করার সঙ্গে বাসনও মাজলেন মীর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-দেশ জুড়ে লকডাউন, একসঙ্গে রান্না করছেন টেলি তারকা দম্পতি কাঞ্চি সিং-রোশন মেহেরা

গোটা দেশেই টানা ২১ দিনের জন্য লকডাউনের সিদ্ধান্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার। করোনা ঠেকাতে এই কঠিন সিদ্ধান্ত সরকারকে মেনে নিতেই হয়েছে। দেশের বেশিরভাগ মানুষই তাই এখন গৃহবন্দি। সরকারি নির্দেশিকা মেনে এবং নিরাপত্তার কথা ভেবে বাড়ির পরিচারিকাদেরও ছুটি দিয়েছেন তারকারা। অগত্যা বাড়ির সব কাজ নিজেদেরই করতে হচ্ছে তাঁদের। তাই শুধু ক্যাটরিনা নন, আরও অনেক তারকাকেই বাড়ির কাজে হাতলাগাতে দেখা যাচ্ছে।