শ্রাবন্তীকে কোলে নিয়ে নাচছেন, বিয়ের ভিডিয়ো পোস্ট রোশনের

সম্প্রতি এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 25, 2020, 09:30 PM IST
শ্রাবন্তীকে কোলে নিয়ে নাচছেন, বিয়ের ভিডিয়ো পোস্ট রোশনের

নিজস্ব প্রতিবেদন : জোরে জোরে বাজছে গান, আর শ্রাবন্তীকে কোলে তুলে জমিয়ে নাচছেন রোশন সিং। শ্রাবন্তীর হাতে ও পায়ে লাগানো রোশনের নামের মেহেন্দি। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং।

মঙ্গলবারই সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী রোশন সিং। ভিডিয়োটি দেখে বুঝে নিতে অসুবিধা হয় না যে এটা রোশনের সঙ্গে শ্রাবন্তীর বিয়ের 'সঙ্গীত' অনুষ্ঠানের ভিডিয়ো। স্বামী রোশন সিং এর পোস্ট করা এই ভিডিয়োটির নিজে কমেন্ট করতেও ভোলেননি শ্রাবন্তী, লিখেছেন, 'নিঃস্বার্থ ভালোবাসা'।

আরও পড়ুন-পরিচারিকা ছুটিতে, বাড়িতে থেকে কাজ করার সঙ্গে বাসনও মাজলেন মীর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এখানে শেষ নয় শিখ পাঞ্জাবি রীতি মেনে গুরুদুয়ারায় বিয়ের একটি ভিডিও শেয়ার করেছেন রোশন সিং। যার ক্যাপশানে স্ত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন রোশন, লিখেছেন '' আমি তোমায় ভালোবাসি, আর তাই এই মুহূর্তগুলিতে ফিরে যেতে চাই।''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, সব তারকাদের মতোই এই কঠিন পরিস্থিতিতে স্বামী ও পরিবারের সঙ্গে গৃহবন্দি জীবন কাটাচ্ছেন শ্রাবন্তী। আর এই সময় রোশনের সঙ্গে কাটানো নানান মুহূর্ত শেয়ার করতে দেখা গিয়েছে অভিনেত্রীকেও। আবার কখনও দুজনে মিলে মজাদার টিকটক ভিডিও বানিয়ে সময় কাটিয়ে দিচ্ছেন।