নওয়াজউদ্দিন সিদ্দিকির ছবিতে মৌনির বদলে নেওয়া হল 'বাহুবলী'র নায়িকাকে

 নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে দেখা যাবে তামান্নাকে। 

Updated By: Jun 28, 2019, 03:43 PM IST
নওয়াজউদ্দিন সিদ্দিকির ছবিতে মৌনির বদলে নেওয়া হল 'বাহুবলী'র নায়িকাকে

নিজস্ব প্রতিবেদন: মে মাসেই নওয়াজউদ্দিন সিদ্দিকির ছবি 'বোলে চুড়িয়া' ছবি থেকে বেরিয়ে গিয়েছিলেন মৌনি রয়। এবার তাঁর জায়গা পূরণ করলেন তামান্না ভাটিয়া। ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে দেখা যাবে তামান্নাকে। 

নওয়াজউদ্দিন ট্যুইট করে স্বাগত জানান অভিনেত্রীকে। 'বোলে চুড়িয়া' ছবিতে তামান্নার অভিনয়ের খবর ট্যুইট করে জানান অভিনেতার নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই শামাস সিদ্দিকীও। 'বোলে চুড়িয়া'-র পরিচালক তিনিই। ট্যুইটে লেখেন, "আমার ছবির জন্য যোগ্য অভিনেতার খোঁজ পাওয়া হল।"

আরও পড়ুন-শিশুদের জন্য এই বিশেষ উদ্যোগ নিতে চলেছেন সানি ও ড্যানিয়েল

প্রথমে নায়িকা হিসেবে বাঙালি অভিনেত্রী মৌনি রয়কে পছন্দ করা হলেও গত মে মাসে তিনি ছবি থেকে সরে দাঁড়ানোর কথা জানান। নির্মাতাদের 'অ পেশাদারী' ব্য়বহারের অভিযোগ করে ছবিতে অভিনয় করতে অস্বীকার করেন মৌনি। অপরদিকে ছবির প্রযোজক রাজেশ ভাটিয়া দাবি করেন মৌনি নিজেই দায়িত্বহীনের মতো ব্যবহার করেছিলেন। 

আরও পড়ুন-'বনি' শ্যুটিং সেটেই জন্মদিনের সেলিব্রেশন পরমব্রতর

একটি সাক্ষাৎকারে রাজেশ ভাটিয়া বলেন, "আমরা অনেকগুলো টাকা বিনিয়োগ করেছি। কাউকে যদি ভালভাবে বলা হয় একটু পেশাদারী ব্যবহার করতে তাহলে সেটা অভদ্র ব্যবহার নয়। আমরা এখানে একটা ছবি তৈরি করছি। এটা কোনও সহজ কাজ না।" তিনি আরও বলেন, "ছবির পরিচালক, অভিনেতা, আমি, কিরণ ভাটিয়া সবাই ওনাকে বোঝানোর চেষ্টা করেছিলাম। কিন্তু হঠাৎই উনি রেগে যান।"

ভাটিয়ার অভিযোগের উত্তরে মৌনির প্রতিনিধি বলেন, "মৌনি এখন আর ওই ছবির অংশ নন। এর আগে তিনি অনেক ছবি করেছেন। সেগুলো সাফল্যও পেয়েছে। কেউ তাঁর বিরুদ্ধে অ-পেশাদারীত্বের অভিযোগ আনেননি। অপরদিকে রাজেশ ভাটিয়ার এটা দ্বিতীয় ছবি। তাঁর প্রথম ছবি 'মোতিচুর চাকনাচুর' অনেক বিতর্কের সৃষ্টি করেছিল। একজন বয়ঃজ্যেষ্ঠ অভিনেতার সঙ্গে বিবাদেরও অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। উনি মৌনিকে অপেশাদার বলছেন কিন্তু ই-মেল ও মেসেজগুলো কিন্তু অন্য কথা বলছে। আমরা চাইলেই সেগুলো প্রকাশ করতে পারি। এমনকি ছবির চুক্তিপত্রেও কিছু অমিল থাকায় তা সই হয়নি।"

প্রসঙ্গত, নওয়াজউদ্দিনের ভাই শামাস নবাব সিদ্দিকী পরিচালনা করছেন এই ছবি। খুব তাড়াতাড়ি রাজস্থানে শুরু হবে 'বোলে চুড়িয়া'-র শ্যুটিং।

আরও পড়ুন-অমিতাভের এই পোস্ট 'অপ্রস্তুত' মেয়ে শ্বেতা বচ্চন নন্দা

.