রণবীর শুধুই তাঁর, নিজেই বলে বসলেন দীপিকা!

রণবীর-দীপিকা জুড়ে গিয়ে সেই কবে 'দীপবীর' হয়েছে। রণবীর যে অন্যকারোর নয়, শুধুই কি তাঁর? সে প্রশ্ন তোলা এখন বৃথা। খুব শীঘ্রই বিয়েও করছেন তাঁরা। তবুও মাঝে মধ্যেই হট লুকে রণবীরকে দেখে সব ভুলে প্রকাশ্যেই মন্তব্য করে বসেন দিপ্পি।

Updated: Mar 13, 2018, 03:03 PM IST
রণবীর শুধুই তাঁর, নিজেই বলে বসলেন দীপিকা!

নিজস্ব প্রতিবেদন : রণবীর-দীপিকা জুড়ে গিয়ে সেই কবে 'দীপবীর' হয়েছে। রণবীর যে অন্যকারোর নয়, শুধুই কি তাঁর? সে প্রশ্ন তোলা এখন বৃথা। খুব শীঘ্রই বিয়েও করছেন তাঁরা। তবুও মাঝে মধ্যেই হট লুকে রণবীরকে দেখে সব ভুলে প্রকাশ্যেই মন্তব্য করে বসেন দিপ্পি।

এই তো কিছুদিন আগে 'GQ' ম্যাগাজিনের জন্য রণবীরের রেড হট ফটো শ্যুট দেখে দীপিকার মুখ দিয়ে বেরিয়া আসে একটি শব্দ। ''উফ! '' পাশে আবার ঠোঁটের চুম্বনের ইমোজিও সাঁটিয়ে দেন। নিমেষে ভাইরাল হয় দীপিকার সেই কমেন্ট। 

 

 

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

ফের একই কাণ্ড ঘটিয়ে বসলেন দিপ্পি। রবিবার হ্যালো হল অফ ফেম অ্যাওয়ার্ডে 'বেস্ট এন্টারটেইনার অফ দ্যা ইয়ার' পুরস্কার জেতেন রণবীর। সেই ছবিই পোস্ট করেছিলেন ইনস্টা অ্যাকাউন্টে। আর রণবীরের সেই ছবির তলাতেই লিখে বসলেন 'Mine'। যাঁর বাংলায় তর্জমা করলে অর্থ দাঁড়ায় 'আমার'। পাশে 'লাভ' ইমোজিও দেন। যদিও কিছুক্ষণের মধ্যেই সেই কমেন্ট ডিলিটও করে দেন দীপিকা।

যাইহোক রণবীর ও দীপিকা আপাতত একে অপরকে চোখে হারাচ্ছেন।

আরও পড়ুন- পিঠের ব্যাথায় বড়ই কষ্ট পাচ্ছেন! নিজেই মুখ খুললেন দীপিকা