Jacqueline Fernandez : আদালত থেকে বের হতেই ঘেরাও, জ্যাকলিনকে দেখে রিয়াকে মনে পড়ল নেটপাড়ার

জামিন পাওয়ার পর মঙ্গলবার আদালত চত্ত্বরে বের হওয়ার পরই তাঁকে ঘিরে ধরেন কিছু কৌতুহলী জনতা। পুলিস, নিরাপত্তারক্ষীরা কোনওক্রমে জ্যাকলিনকে আদালত থেকে বের করে আনেন। জ্যাকলিনের চারপাশে বহু সাংবাদিক এবং আইনজীবীকেও দেখা যায়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। সংবাদ সংস্থা ANI-এর ট্যুইটারে উঠে এসেছে সেই ভিডিয়ো। বেশকিছু সোশ্যাল মিডিয়া প্ল্যার্টফর্ম ও ফ্যানপেজেও উঠে এসেছে সেই ভিডিয়ো। জ্যাকলিনের এই ভিডিয়োর সঙ্গে অনেকেই অভিনেত্রী রিয়া চক্রবর্তীর তুলনা টেনেছেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 16, 2022, 02:26 PM IST
Jacqueline Fernandez : আদালত থেকে বের হতেই ঘেরাও, জ্যাকলিনকে দেখে রিয়াকে মনে পড়ল নেটপাড়ার

Jacqueline Fernandez, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় বহুদিন ধরেই আইনি জটিলতায় রয়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। তাঁকে নিয়ে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের টানা পোড়েন চলছেই, তারই মাঝে দিল্লির পাতিয়ালা হাউজ কোর্টে মঙ্গলবার কিছুটা স্বস্তি পেয়েছেন জ্যাকলিন। স্পেশাল বিচারক শৈলেন্দ্র মালিক তাঁর জামিন মঞ্জুর করেন। অভিনেত্রীকে জামিন দেওয়ার কারণ হিসাবে বলা হয়, এই মামলায় ইতিমধ্যেই তদন্ত শেষ হয়েছে,  চার্জশিটও জমা পড়েছে, তাই তাঁকে গ্রেফতার করার কোনও প্রয়োজনীয়তা নেই। 

এদিকে জামিন পাওয়ার পর মঙ্গলবার আদালত চত্ত্বরে বের হওয়ার পরই তাঁকে ঘিরে ধরেন কিছু কৌতুহলী জনতা। পুলিস, নিরাপত্তারক্ষীরা কোনওক্রমে জ্যাকলিনকে আদালত থেকে বের করে আনেন। জ্যাকলিনের চারপাশে বহু সাংবাদিক এবং আইনজীবীকেও দেখা যায়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। সংবাদ সংস্থা ANI-এর ট্যুইটারে উঠে এসেছে সেই ভিডিয়ো। বেশকিছু সোশ্যাল মিডিয়া প্ল্যার্টফর্ম ও ফ্যানপেজেও উঠে এসেছে সেই ভিডিয়ো। 

আরও পড়ুন-আশার আলো, সিপিআরে সাড়া হৃদরোগে আক্রান্ত ঐন্দ্রিলার

জ্যাকলিনের এই ভিডিয়োর সঙ্গে অনেকেই অভিনেত্রী রিয়া চক্রবর্তীর তুলনা টেনেছেন। কেউ লিখেছেন, 'কাউকে এভাবে হেনস্থা করা ঠিক নয়। ওঁর সঙ্গে যেটা হচ্ছে সেটা ঠিক নয়।' আবার কারোর মন্তব্য, 'রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পর যে ঘটনা ঘটেছিল, ঠিক তেমনই অনুভূতি হচ্ছে।'  কারোর কথায়, 'বেচারি জ্যাকলিন, উনি এতক্ষণ ভাবছে, এতটা তো সুকেশও দেয়নি, যত টাকা এখন যাচ্ছে।' এছাড়াও নানান মন্তব্য উঠে এসেছে। 

আরও পড়ুন- মাতৃহারা সুজন ও সুমন, স্ত্রী বিয়োগ অভিনেতা অরুণ মুখোপাধ্যায়ের

প্রসঙ্গত, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় গত ৩১ অগস্ট এনফোর্সমেন্ট ডিরেক্টরেট চার্জশিট জমা করেছে এবং জ্যাকলিনকে কোর্টে হাজিরা দিতে বলা হয়। এই মামলায় বেশ কয়েকবার জ্যাকলিনকে সমন পাঠায় ইডি। এমনকী প্রথম চার্জশিটে জ্যাকলিনের নাম পাওয়া যায় অভিযুক্তের তালিকায়। কিন্তু এরপর যে চার্জশিট জমা পড়ে সেখানে অভিযুক্ত তালিকা থেকে সরিয়ে দেওয়া হয় জ্যাকলিনের নাম। প্রসঙ্গত, আগে জ্যাকলিনের জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছিল। সে সময় নানা সম্ভাবনা উঠে এসেছিল। জামিন পেলে দেশ ছেড়ে পালাতে পারেন জ্যাকলিন, তদন্তে সাহায্য নাও করতে পারেন, এরকম নানা অভিযোগের মুখে পড়েছিলেন অভিনেত্রী।

কিছুদিন আগেই জ্যাকলিনের সাপোর্টে এগিয়ে এসেছিলেন ২০০ কোটি আর্থিক তছরুপের প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর অর্থাৎ নায়িকার প্রাক্তন। আইনজীবী মারফত মিডিয়াকে  একটি চিঠি লিখেছেন সুকেশ চন্দ্রশেখর। তাঁর দাবি এই আর্থিক তছরুপে কোনওভাবেই জ্যাকলিন জড়িত নয়। সুকেশ লেখেন, ‘আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিনের নাম জড়ানো বা তাঁকে অভিযুক্ত করা খুবই দুর্ভাগ্যজনক। আমরা একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলাম, সেই কারণেই ওঁকে ও ওঁর পরিবারকে উপহার দিয়েছি। এতে ওঁদের কী দোষ! ওঁ ভালোবাসা ছাড়া আর পাশে থাকা ছাড়া কখনও কিছু চায়নি। ওঁকে যা যা উপহার দিয়েছি সেগুলো সব আমার কষ্টার্জিত টাকা থেকে কেনা। বৃহত্তর ষড়যন্ত্রের শিকার হয়েছি আমি।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.