Aindrila Sharma: মৃত্যুর পর পর্দায় ফিরছেন ঐন্দ্রিলা, কবে কোথায় দেখা যাবে অভিনেত্রীকে?

Aindrila Sharma: ক্যানসারকে জয় করার পর ধারাবাহিকের মাধ্যমেই পরিচিতি পেয়েছিলেন অভিনেত্রী। সান বাংলার ‘জিয়নকাঠি’ ধারাবাহিকে জাহ্নবী হয়ে নজর কেড়েছিলেন তিনি। এবার সেই জাহ্নবী হয়েই ফিরছেন তিনি ফের।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 3, 2022, 05:43 PM IST
Aindrila Sharma: মৃত্যুর পর পর্দায় ফিরছেন ঐন্দ্রিলা, কবে কোথায় দেখা যাবে অভিনেত্রীকে?

Aindrila Sharma, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঐন্দ্রিলা যে আর নেই, তা জেনে মানতে নারাজ তাঁর অনুরাগীরা। তাঁকে ঘিরেই রয়েছে সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যানেরা। শুধু তাঁরাই নয়, সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই মেয়ের পুরনো নানা ভিডিয়ো নানা খবর শেয়ার করেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা। বাদ নেই ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্যও। তাঁদের পোস্ট দেখেই বোঝা যাচ্ছে যে ঐন্দ্রিলার স্মৃতিকে আঁকড়ে ধরেই বেঁচে তাঁরা। তবে এবার আর শুধু সোশ্যাল মিডিয়ায় নয়, মৃত্যুর ১৩ দিন পর হাসিখুশি মুখে পর্দায় ফিরছেন ঐন্দ্রিলা।

আরও পড়ুন- Sabyasachi Chowdhury-Aindrila Sharma: ঐন্দ্রিলা নেই, ‘ইউটিউবের সৌজন্যে আমিও মারা গিয়েছি’, বিস্ফোরক অভিযোগ সব্যসাচীর

ক্যানসারকে জয় করার পর ধারাবাহিকের মাধ্যমেই পরিচিতি পেয়েছিলেন অভিনেত্রী। সান বাংলার ‘জিয়নকাঠি’ ধারাবাহিকে জাহ্নবী হয়ে নজর কেড়েছিলেন তিনি। এবার সেই জাহ্নবী হয়েই ফিরছেন তিনি ফের। প্রোমোতেই দেখা গেল হাসিখুশি সেই ঐন্দ্রিলাকে। এমনকী একটি দৃশ্যে নাচতেও দেখা গেল তাঁকে। আগামী ৫ ডিসেম্বর থেকে বিকেল ৫.৩০ মিনিটে ফের সম্প্রচারিত হতে চলেছে ‘জিয়নকাঠি’। ধারাবাহিকটি লীনা গঙ্গোপাধ্যায়ের হলেও তাঁদের তরফ থেকে নয়, সান বাংলা চ্যানেলের পক্ষ থেকেই ঐ ধারাবাহিক পুনঃসম্প্রচারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা যায়।

আরও পড়ুন-Satyajit Ray: সৌজন্যে সত্যজিৎ! বিশ্বব্যাপী সর্বকালের সেরা ১০০-র তালিকায় ১টি মাত্র ভারতীয় ছবি

জিয়নকাঠির প্রোমো পোস্ট করে চ্যানেলের তরফ থেকে লেখা হয়, ‘ঐন্দ্রিলা আমাদের মধ্যেই আছে, আমাদের মন-প্রাণ জুড়ে, জাহ্নবীর রূপে।’ সেখানেই জানানো হয় ৫ ডিসেম্বর থেকে ফের পর্দায় জীবিত ঐন্দ্রিলা। কমেন্ট বক্স ভরে উঠেছে বার্তায়। বাংলাদেশ থেকে অনেকেই লিখেছেন, ঐ চ্যানেলটি বাংলাদেশে দেখা যায় না তাই যদি ধারাবাহিকটি সোশ্যাল মিডিয়াতে আপলোড করা যায় তাহলে বিশেষ উপকার হয়। অনেকেই ঐন্দ্রিলাকে ফের দেখার অপেক্ষায় রয়েছেন তবে অনেকেই আবার এই ধারাবাহিক না দেখার সিদ্ধান্ত জানিয়েছে, কারণ তাঁদের বক্তব্য এই ধারাবাহিক দেখলে তাঁদের কষ্ট বাড়বে। সবমিলিয়ে ধারাবাহিকের সম্প্রচার ঘিরে মিশ্র প্রতিক্রিয়া। তবে ঐন্দ্রিলার অনুরাগীদের অনেকেরই মত তিনি এখানেই আছেন। শোনা যাচ্ছে সব্যসাচীও তাই বিশ্বাস করেন তাই তাঁর কোনও পারলৌকিক কাজ করতে চাননি তিনি। সব্যসাচীর সঙ্গে একমত পোষণ করেছেন ঐন্দ্রিলার বাবা-মাও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)