Cancer-র সঙ্গে লড়াইয়ে চুল হারিয়েছেন Aindrila, মেয়ের পাশে অভিনেত্রীর বাবা

 আর সেকথাই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন 'জিয়নকাঠি' তারকা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 8, 2021, 01:23 PM IST
Cancer-র সঙ্গে লড়াইয়ে চুল হারিয়েছেন Aindrila, মেয়ের পাশে অভিনেত্রীর বাবা

নিজস্ব প্রতিবেদন : শরীরে থাবা বসিয়েছে মারণ রোগ ক্যানসার। তার সঙ্গেই লড়াই জারি ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma)। কেমোথেরাপি চলছে। আর সেকারণেই এক ঢাল চুল কেটে ন্যাড়া হয়ে যেতে হয়েছে অভিনেত্রীকে। মেয়ের পাশে দাঁড়াতে নিজের চুল কেটে ফেলেছেন ঐন্দ্রিলার বাবাও। আর সেকথাই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন 'জিয়নকাঠি' তারকা। 

বাবার ন্যাড়া হয়ে যাওয়ার ছবি শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন, ''বাবা কখনও মুখে বলেনা ভালোবাসি . নীরবে প্রাণ দিয়ে ভালোবেসে যায়। কাল হঠাৎ সব চুল কেটে দেয়। বাবার ভালোবাসা হয়তো এরকমই হয়।'' শেষে লিখেছেন, ''আমি আশীর্বাদধন্য''।

আরও পড়ুন-জেনিফার উইঙ্গেটের Hot ফটোশ্যুট, ''আমি মুর্ছা যাচ্ছি'' লিখলেন শেহবান আজিম

এর আগে বান্ধবীকে চুল খোয়াতে হওয়ায় নিজের চুল কেটে ছোট করে ফেলেছিলেন ঐন্দ্রিলার বন্ধু অভিনেতা সব্যসাচী চৌধুরী। তাঁকে প্রতিটা মুহূর্তে ঐন্দ্রিলার পাশে থাকতে দেখা গিয়েছে। 

আরও পড়ুন-Kareena-র এই মাস্কের দাম শুনলে চোখ কপালে উঠবে

৬ বছর আগে শিরদাঁড়ার ক্যানসারে আক্রান্ত হন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। তবে ধীরে ধীরে সুস্থও হয়ে ওঠেন তিনি। তবে ফের একবার অভিনেত্রীর শরীরে ফিরেছে মারণ রোগ। এবার ফুসফুস। সেখানে ৭ সেন্টিমিটারের একটি টিউমার রয়েছে তাঁর তবে লড়াই ছাড়তে নারাজ ঐন্দ্রিলা। তাঁর সঙ্গে রয়েছে অসংখ্য অনুরাগীর ভালোবাসা ও আশীর্বাদ। আর তা নিয়েই লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা। আর তাঁকে ভরসা জোগাচ্ছেন অভিনেতা বন্ধু সব্যসাচী চৌধুরী। দিল্লির এক হাসপাতালে চিকিৎসা চলছে ঐন্দ্রিলার। প্রথম কেমো নেওয়ার পর কলকাতায় ফিরে 'জিয়ন কাঠি'র শ্যুটিংও করেন ঐন্দ্রিলা।

আরও পড়ুন-অফ সোলডার গাউনে তৃণমূল সাংসদ, Nusrat -এর হট লুক কাঁপাচ্ছে সোশ্যাল মিডিয়া