পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানের সঙ্গে এবার ঐশারিয়া?

Updated By: Oct 6, 2017, 11:47 AM IST
পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানের সঙ্গে এবার ঐশারিয়া?

ওয়েব ডেস্ক : পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানের সঙ্গে নাকি এবার একফ্রেমে আসছেন বহু বচ্চন? সম্প্রতি এমনই জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। যদিও এ বিষয়ে ঐশ্বরিয়া কিংবা পাক অভিনেতার তরফে কোনও রকম মন্তব্য করা হয়নি।

তাহলে বিষয়টি কী? রিপোর্টে প্রকাশ, সম্প্রতি রাই সুন্দরির সঙ্গে ফাওয়াদ খানের একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, পাক অভিনেতার ছবির পাশেই বসে রয়েছেন ঐশ্বরিয়া। কিন্তু, ছবিটি ভাল করে দেখলে বুঝতে পারবেন, ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে ফাওয়াদ খানের ছবিটি ফটোশপের মাধ্যমে জুড়ে দিয়েছেন কেউ। কিন্তু, সে যা-ই হোক না কেন, রাই সুন্দরি এবং ফাওয়াদ খানের ওই ছবি ঘিরেই জল্পনা শুরু হয়েছে। প্রসঙ্গত, ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত উমরাওজান সিনেমা থেকেই রাই সুন্দরির ওই ছবিটি কেটে নেওয়া হয়েছে।

দেখুন সেই ছবি..

এর আগে করণ জহরের অ্যায় দিল হ্যায় মুশকিল-এ একসঙ্গে দেখা গিয়েছিল ঐশ্বরিয়া রাই বচ্চন এবং পাকিস্তনি অভিনেতা ফাওয়াদ খানকে। যদিও, উরি হামলা এবং সার্জিক্যাল স্ট্রাইকের পর ওই সিনেমা মুক্তি পাওয়ায় পাক অভিনেতার উপর ক্ষোভ উগরে দেয় বেশ কয়েকটি সংগঠন। আর তার জেরেই ভারত ছাড়েন ফাওয়াদ খান। ওই ঘটনার পর থেকে বলিউডে এখনও পর্যন্ত আর দেখা যায়নি ওই পাকিস্তানি অভিনেতাকে।