Aishwarya-Abhishek Divorce: সঙ্গে নেই অভিষেক, আরাধ্যাকে নিয়ে দেশ ছাড়লেন ঐশ্বর্য...

Aishwarya Rai Bachchan: বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে সমস্যার জেরেই নাকি ঐশ্বর্য বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন। বচ্চন পরিবারের সঙ্গে নয়, সব জায়গায় মেয়েকে নিয়ে একাই যান ঐশ্বর্য। তবে এবার অভিষেককে ছাড়াই দেশ ছাড়লেন অভিনেত্রী। তাহলে কি সত্যিই দূরত্ব বেড়েছে রাই সুন্দরীর সঙ্গে জুনিয়র বচ্চনের? 

Updated By: Jul 31, 2024, 08:12 PM IST
Aishwarya-Abhishek Divorce: সঙ্গে নেই অভিষেক, আরাধ্যাকে নিয়ে দেশ ছাড়লেন ঐশ্বর্য...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ অনেকদিন ধরেই ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ও অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) বিচ্ছেদের খবর তুঙ্গে। এবার অ্যাশের সংসার ভাঙার গুঞ্জনে নতুন হাওয়া লেগেছে একটি ঘটনাকে কেন্দ্র করে। এই ব্যাপারে ঐশ্বর্য ও অভিষেক কোনও কথা না বললেও এখন আর প্রায় কোথাওই একসঙ্গে দেখা যায় না তাঁদের। এবার অভিষেককে ছাড়াই দেশ ছাড়লেন ঐশ্বর্য। 

আরও পড়ুন- Bangladesh Quota Movement: ১৫০ লাশে লাল পদ্মার জল, প্রতিবাদে রক্তিম তারাদের মুখ-মন...

অভিষেক বচ্চন সঙ্গে না গেলেও ঐশ্বর্যের সঙ্গেই গিয়েছে তাঁদের একমাত্র মেয়ে আরাধ্যা বচ্চন। তবে পাকাপাকিভাবে নয়, ঘুরতে গিয়েছেন তাঁরা। কিন্তু কেন তাঁদের সঙ্গে ঘুরতে গেলেন না অভিষেক, তা নিয়ে উঠছে প্রশ্ন। জানা যায় যে ঐশ্বর্যকে নিউইয়র্কে ছুটির আমেজে দেখা গেছে। জেরি রেইনার নামের এক ভক্তের সঙ্গে নিউইয়র্কের রাস্তায় একটি সেলফি তুলেছেন তিনি। সেই ভক্ত ছবিটি তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

তবে শুধু ছুটি কাটানোই নয়, একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য নিউইয়র্কে গেছেন ঐশ্বর্য। বেশ কয়েকদিন সেখানেই থাকবেন তিনি। এমনকী কাজ শেষে একাই নিউইয়র্কে ঘুরে বেড়াচ্ছেন তিনি। সেখানের বিভিন্ন ঐতিহাসিক ও জনপ্রিয় পর্যটন গন্তব্যগুলোতেও যাবেন তিনি অর্থাত্‍ বেশ অনেকদিনই এখন ভারতের বাইরে থাকবেন তিনি। 

আরও পড়ুন- Arjun-Sreeja: 'মেয়ের জন্যই...', অর্জুনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই সৃজার কথায় নয়া জল্পনা!

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে সমস্যার জেরেই নাকি ঐশ্বর্য বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন। পারিবারিক সম্পত্তির কারণেই নাকি সমস্যা তৈরি হয়েছে। মেয়েকে নিয়ে নাকি এখন আলাদাই থাকছেন তিনি। সম্প্রতি অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে ঐশ্বর্য-আরাধ্যা ও বচ্চন পরিবার আলাদা আলাদা যাওয়ায় আরও প্রশ্ন উঠছে তাঁদের বিচ্ছেদ নিয়ে।  কিছুদিন আগে অভিষেকের এক প্রতিক্রিয়া ঘিরে ডিভোর্সের আলোচনা আরও বেড়ে যায়।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.