বিলকুল না পসন্দ, তবুও অভিষেকের 'প্রাক্তন'-এর সঙ্গেই নাচতে হল ঐশ্বর্যকে!

ইশা আম্বানির বিয়ের সঙ্গীত পার্টিতে ভাইরাল হওয়া ঐশ্বর্য-করিশ্মার নাচের ভিডিও দেখে শুরু হয়েছে নানান জল্পনা...

Updated By: Dec 11, 2018, 02:39 PM IST
বিলকুল না পসন্দ, তবুও অভিষেকের 'প্রাক্তন'-এর সঙ্গেই নাচতে হল ঐশ্বর্যকে!

নিজস্ব প্রতিবেদন : ঐশ্বর্য-করিশ্মা নাকি একই সঙ্গে পাশাপাশি নাচছেন, এমনটাও নাকি হয়! সম্প্রতি, ইশা আম্বানির বিয়ের সঙ্গীত পার্টিতে ভাইরাল হওয়া ঐশ্বর্য-করিশ্মার নাচের ভিডিও দেখে শুরু হয়েছে নানান জল্পনা।

শোনা যায়, ঐশ্বর্য-করিশ্মার সম্পর্ক ব্যক্তিগত স্তরে বিশেষ ভালো নয়। দুজনকেই কখনও একে অপরের মুখোমুখি হতেও দেখা যায়নি কখনও। কারণটা, অবশ্যই অভিষেক বচ্চন। হাজার হোক, অভিষেকের বিয়ে প্রথম করিশ্মা কাপুরের সঙ্গেই হওয়ার কথা ছিল কিনা। একসময় অভিষেক-করিশ্মার বাগদানও সম্পন্ন হয়ে গিয়েছিল। তবে হঠাৎই ভেঙে যায়, সেই সম্পর্ক। যদিও শোনা যায়, করিশ্মার মা ববিতা কাপুরের জন্যই নাকি সম্পর্ক ভেঙেছিল অভিষেক-করিশ্মার সম্পর্ক। করিশ্মা-অভিষেকের বাগদানের পরই অভিষেকের একাধিক ছবি ফ্লপ হতে শুরু করে। বলিউডে অভিষেক ফ্লপ হিরো হলে করিশ্মার ভবিষ্যৎ ক্ষতিগ্রস্ত হতে পারে, এমনই আশঙ্কা ছিল ববিতার। তিনিই নাকি অমিতাভকে তাঁর সমস্ত সম্পত্তি অভিষেক ও করিশ্মার নামে লিখে দিতে বলেন, যাতে তাঁদের ভবিষ্যৎ সুরক্ষিত হয়। যদিও বিগ-বি সেসময় এই প্রস্তাবে রাজি হননি। আর এতেই ভেঙে যায় করিশ্মা-অভিষেকের বিয়ে। যদিও অনেকেই আবার বলেন, জয়া বচ্চন নাকি করিশ্মাকে নিয়ে বিভিন্ন কেচ্ছা রটাতে থাকেন, এতেই বেশ বিরক্ত হয় কাপুর পরিবার, সেকারণেই নাকি বিয়ে ভেঙে যায়।

আরও পড়ুন-কপিল-গিনির মেহেন্দি, দেখুন অনুষ্ঠানের ছবি...

আরও পড়ুন-সারা গায়ে লিপস্টিকের দাগ, এ কী অবস্থা আলিয়ার প্রাক্তন প্রেমিকের, জানেন কী ঘটেছে?

শোনা যায়, কিছুদিন আগে অভিষেকের দিদি শ্বেতা বচ্চন নন্দা নিজের ফ্যাশান ব্র্যান্ডের উদ্বোধনী অনুষ্ঠানে ডেকে পাঠান করিশ্মাকে। কাপুর নন্দিনী সেখানে পৌঁছেও যান। হাজারহোক করিশ্মা সম্পর্কে নন্দা পরিবারের আত্মীয়। শ্বেতা বচ্চন নন্দার শাশুড়ি মা হলেন করিশ্মার পিসি। তাই শ্বেতার সঙ্গে করিশ্মার সম্পর্ক বরাবরই ভালো। এদিকে করিশ্মাকে আমন্ত্রণ জানানোর জন্য ঐশ্বর্যর সঙ্গে নাকি বেশ মনোমালিন্য হয় ননদ শ্বেতা। হাজার হোক করিশ্মা অভিষেকের প্রাক্তন প্রেমিকা বলে কথা। 

আরও পড়ুন-রণবীর নন, বরুণকেই বেছে নিলেন সইফ কন্যা সারা!

সে যাই হোক, এসবের পর করিশ্মা ও অভিষেক দুজনেই দুজনের জীবনে পরবর্তী পদক্ষেপ নিয়েছেন। অভিষেক বিয়ে করেন ঐশ্বর্য রাই বচ্চনকে। আর করিশ্মা সঞ্জয় কাপুকে। যদিও সঞ্জয় কাপুরের সঙ্গেও পরবর্তীকালে বিবাহ-বিচ্ছেদ হয় করিশ্মার। এসব ঘটনা বহু বছর আগে মিটে গেলেও এখনও অভিষেক-করিশ্মা একে অপরকে এড়িয়েই চলেন। এমনকি ঐশ্বর্যও এক্কেবারেই পছন্দ করেননা স্বামী অভিষেকের প্রাক্তন বাগদত্তাকে। তবে ইশা ও আনন্দ পিরামলের সঙ্গীত পার্টিতে যা হল, তা এক্কেবারেই অন্যচিত্র। দেখা গেল যে ঐশ্বর্য ও করিশ্মা এক্কেবারেই দুজন দুজনকে পছন্দ করেন না, তাঁরাই নাকি একসঙ্গে নাচছেন। দেখুন কী ঘটেছে...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

খুব ভালো করে লক্ষ্য করলে দেখা যায়, করিশ্মার হাত ধরে ঘোরাতেও দেখা যায় ঐশ্বর্যকে। অন্যদিকে অভিষেক অবশ্য আরাধ্যাকে নিয়ে নাচতে ব্যস্ত ছিলেন। পাশে ছিলেন দীপিকাও। তাই প্রশ্ন উঠছে তবে কি করিশ্মার সঙ্গে পুরনো দ্বন্দ্ব মিটিয়ে নিলেন রাই সুন্দরী?

আরও পড়ুন-পর্দা কাঁপাতে 'মর্দানি'-২ তে ফিরছেন রানি

.