লকডাউনের মধ্যে চপার নিয়ে নাসিকে গেলেন কীভাবে! অক্ষয়ের সফর নিয়ে তদন্তের নির্দেশ মহারাস্ট্রের মন্ত্রীর

চিকিতসককে দেখাতে মুম্বই থেকে নাসিকে যান আক্কি

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 6, 2020, 02:49 PM IST
লকডাউনের মধ্যে চপার নিয়ে নাসিকে গেলেন কীভাবে! অক্ষয়ের সফর নিয়ে তদন্তের নির্দেশ মহারাস্ট্রের মন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন : ​অক্ষয় কুমারের নাসিক সফর নিয়ে শুরু হল জোর বিতর্ক। লকডাউন উপেক্ষা করে অক্ষয় কীভাবে নাসিকে গেলেন, তা নিয়ে তদন্ত করা হবে বলে জানিয়েছেন মহারাস্ট্রের মন্ত্রী ছগন ভুজবল।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর তদন্তভার দেওয়া হোক সিবিআইকে, প্রধানমন্ত্রী মোদীকে আর্জি ভক্তদের

গত ২ জুলাই ব্যক্তিগত চপার নিয়ে মুম্বই থেকে নাসিকে যান অক্ষয় কুমার। বিশেষ অনুমতি নিয়েই মুম্বই থেকে নাসিকে যান অভিনেতা। ওই ঘটনা প্রকাশ্যে আসার পরই শুরু হয়েছে জোর বিতর্ক। লকডাউনের মধ্যে অক্ষয় কুমার কীভাবে বিশেষ অনুমতি নিয়ে নাসিকে গেলেন, তা খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন মহারাস্ট্রের ওই মন্ত্রী। চিকিতসককে দেখাতেই চপার নিয়ে মুম্বই থেকে নাসিকে যান আক্কি। ওই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই জোর শোরগোল শুরু হয়েছে।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর তদন্তে বড়সড় মোড়? ব্যান্দ্রা থানায় পৌঁছলেন বনশালি

এ বিষয়ে ছগন ভুজবল জানান, অক্ষয়ের নাসিক সফরের বিষয়টি সংবাদমাধ্যমের কাছ থেকে জেনেছেন তিনি। অভিনেতা কখন নাসিকে গেলেন আর কখন ফিরলেন, সে বিষয়ে কোনও কিছুই জানা ছিল না তাঁর। তাই বিষয়টি জানার পর এবার খতিয়ে দেখবেন বলে জানান মহারাস্ট্রের মন্ত্রী।

পাশাপাশি, অক্ষয় কুমারকে কীভাবে অনুমতি দেওয়া হল, তা খতিয়ে দেখা হবে। সেখানে কোনও অসঙ্গতি চোখে পড়লে, সংশ্লিষ্ট দফতরের আধিকারিকদের জিজ্ঞাসাবাদ করা হবে বলেও বেশ চড়া সুরে জানিয়েছেন ছগন ভুজবল। নাসিকের জেলাশাসকের সঙ্গে এ বিষয়ে কথা বলা হয়েছে। কার কাছ থেকে অনুমতি নিয়ে অক্ষয় নাসিকে গেলেন, সে বিষয়ে জেলাশাসকের কাছে জানতে চাওয়া হয়েছে বলেও জানান ছগন ভুজবল।

.