Atrangi Re Trailer: 'অক্ষয় না ধনুষ! একসঙ্গে কি দুজনকে ভালোবাসা যায়?' প্রশ্ন সারার

২৪ ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে অতরঙ্গী রে। 

Updated By: Nov 24, 2021, 06:35 PM IST
Atrangi Re Trailer: 'অক্ষয় না ধনুষ! একসঙ্গে কি দুজনকে ভালোবাসা যায়?' প্রশ্ন সারার

নিজস্ব প্রতিবেদন: সিনেমা হল থেকে শুরু করে ওটিটি প্ল্যাটফর্ম(OTT), কোথাও এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ অক্ষয় কুমার (Akshay Kumar)। সিনেমা হল খোলার সঙ্গে সঙ্গেই বড়পর্দায় মুক্তি পায় 'সূর্যবংশী'(Sooryabanshi)। প্রায় একবছর আটমাস পর বলিউডের(Bollywood) কোনও ছবি জায়গা করে নেয় একশো কোটির ক্লাবে। এই ছবির সাফল্যের পরই মুক্তি পায় তাঁর আগামী ছবি 'পৃথ্বীরাজ'এর ট্রেলার। সেই ছবিও রিলিজ করবে সিনেমা হলে। বুধবার মুক্তি পেল তাঁর আরও একটি ছবির ট্রেলার। 'অতরঙ্গী রে'(Atrangi Re)। আনন্দ এল রাই (Anand L Rai) পরিচালিত এই ছবি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। 

আদ্যপান্ত প্রেমের ছবি 'অতরঙ্গী রে'। ত্রিকোণ প্রেমের এই গল্পর শুরু থেকেই টুইস্ট। সারা আলি খানের (Sara Ali Khan) সঙ্গে বিয়ে দেওয়ার জন্য অপহরণ করে আনা হয় তামিল ছেলে ধনুষকে(Dhanush)। তাঁর সঙ্গে জোর করে বিয়ে দিয়ে দেওয়া হয় সারার। কেউই মেনে নিতে পারেনি এই বিয়ে। অগত্যা দিল্লি এসে একে অপরের থেকে আলাদা হয়ে যাওয়ারই সিদ্ধান্ত নেন তাঁরা। কারণ অন্য কাউকে ভালোবাসেন সারা, ২১ বার বাড়ি থেকে পালিয়েছে সে। সব মিলিয়ে সারা চরিত্র বেশ বর্ণময়। কিন্তু দূরে সরে গিয়ে ভুলতে পারে না ধনুষকে। একদিকে সে ভালোবাসে জাদুকর অক্ষয়কে আবার অন্যদিকে সে ভালোবেসে ফেলে ধনুষকে। একটাসময় ধনুষকে সে প্রশ্ন করে, একসঙ্গে কি দুজনকে ভালোবাসতে পারে না একটা মেয়ে। যদিও সেই প্রশ্নের উত্তরে ধনুষ বলেন সেই একটা মেয়ে কি তাঁর কপালেই ছিল। সবমিলিয়ে মজায় মোড়া এক ত্রিকোণ প্রেমের গল্প বলে 'অতরঙ্গী রে'। 

আরও পড়ুন: Vicky-Katrina: বিয়ের কার্ডে বিশেষ বিজ্ঞপ্তি! ছবি গোপন রাখতে বিশেষ উদ্যোগ ক্যাট-ভিকির

বুধবার ট্রেলার রিলিজে পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একদিকে যেমন এই ট্রেলার পছন্দ করেছে দর্শক। অন্যদিকে প্রশ্ন উঠেছে সারা আর অক্ষয় কুমারের প্রেম নিয়েও। অক্ষয়ের প্রথম ছবি যখন রিলিজ করেছে তখনও জন্মাননি সারা আলি খান। এমনকি তাঁর বাবা সইফের বন্ধুর চরিত্রেও অভিনয় করেছেন অক্ষয়। এহেন মেয়ের বয়সী সারার সঙ্গে অক্ষয়ের রোমান্সেও বিরক্ত অনেকেই। আগামী ২৪ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে (Disney + Hotstar) রিলিজ করবে 'অতরঙ্গী রে'। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)