‘সড়ক সুরক্ষা জীবন সুরক্ষা’ স্লোগান দিয়ে রাস্তায় দাঁড়িয়ে ট্রাফিকের কাজ করছেন অক্ষয়, দেখুন ভিডিও

অক্ষয় কুমারের ভিডিও এখন ভাইরাল

Updated By: Aug 15, 2018, 01:27 PM IST
‘সড়ক সুরক্ষা জীবন সুরক্ষা’ স্লোগান দিয়ে রাস্তায় দাঁড়িয়ে ট্রাফিকের কাজ করছেন অক্ষয়, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : রাস্তায় দাঁড়িয়ে ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন। কখনও সিট বেল্ট না বাঁধার জন্য কাউকে চালান দিচ্ছেন। আবার কখনও হেলমেট ছাড়া মোটরবাইক চালানোর জেরে চালান কেটে দিচ্ছেন কলেজ ছাত্রকে। আবার কখনও গাড়ি দাঁড় করিয়ে তাঁর মালিক কেন ‘নো এন্ট্রি’-তে ঢুকে পড়ছেন, সেই প্রশ্নও করছেন অক্ষয় কুমার। কি নামটা শুনে ঝটকা লাগল তো?

আরও পড়ুন : স্বাধীনতার গান, যা জাগিয়ে তুলবে আপনার দেশাত্মবোধকে...

সম্প্রতি ভারত সরকারের পথ নিরাপত্তা প্রচারের মুখ হয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এরপরই পথ নিরাপত্তা নিয়ে সাধারণ মানুষকে সচেতন করতে মাঠে নেমে পড়েন অক্ষয় কুমার। ‘সড়ক সুরক্ষা জীবন সুরক্ষা’ নামে একটি প্রচারও শুরু করেন বলিউড ‘খিলাড়ি’। যেখানে তাঁকে একজন ‘দাবাং’ পুলিস অফিসারের ভূমিকায় দেখা যাচ্ছে।

দেখুন অক্ষয় কুমারের সেই ভিডিও...

 

 
 
 

এদিকে গোটা দেশ আজ পালন করছে ৭২তম স্বাধীনতা দিবস। গোটা দেশ পালন করছে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান। আর এই স্বাধীনতা দিবসের মাঝেই আজ মুক্তি পেল অক্ষয় কুমারের সিনেমা ‘গোল্ড’। যা নিয়ে তাঁর ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়ছে।

অন্যদিকে ‘লাভরাত্রি’-র শুটিংয়ের সময় হেলমেট ছাড়া বাইক চালাতে দেখা যায় আয়ুষ শর্মাকে। ‘লাভরাত্রি’-র নায়িকা ওয়ারিনা হুসেনকে নিয়েই বাইক চালাতে দেখা যায় সলমন খানের ভগ্নিপোতকে। আর ওই ভিডিও প্রকাশ্যে আসার পরই শুরু হয় জোর শোরগোল। জানা যাচ্ছে, হেলমেট ছাড়া বাইক চালানোর জন্য নাকি ইতিমধ্যেই আয়ুষ শর্মাকে ফাইন দিতে বলা হয়েছে। যদিও, এ বিষয়ে সলমন খান কোনও মন্তব্য করেননি। তবে হেলমেট ছাড়া বাইক চালানোয় নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়েছেন আয়ুষ শর্মা। অক্ষয় কুমারের পথ নিরাপত্তা প্রচারের স্লোগান ‘রোড কিসি কি বাপ কা নেহি হ্যায়’ বলেও আক্রমণ করা হয় আয়ুষ শর্মাকে।

আরও পড়ুন : ২০১৭ সালে প্রিয়াঙ্কা চোপড়ার আয় শুনলে চমকে উঠবেন...

এদিকে হেলমেট ছাড়া বাইক চালানোয় আয়ুষ শর্মাকে কটাক্ষ করা হচ্ছে যখন, তখন বিদেশে শুটিং করছেন সলমন খান। আলি আব্বাস জাফরের আগামী সিনেমা ‘ভরত’-এর জন্যই আপাতত মাল্টায় রয়েছেন সলমন খান। কিন্তু, শুটিং সময় সেখানে মা সালমা খান, বোন আলভিরা খান এবং এবং আলভিরা খানের স্বামী অতুল অগ্নিহোত্রীও সঙ্গী হন সলমন খানের। শুধু তাই নয়, মাল্টায় গিয়ে সেখান থেকে মায়ের সঙ্গে ছবিও শেয়ার করেন বলিউড ‘ভাইজান’। পাশাপাশি বিদেশে গিয়ে মা-কে নিয়ে কেনাকাটা করতে বেরিয়েছেন সলমন খান, সেই ভিডিও-ও এসেছে প্রকাশ্যে।

.