১৫ অগাস্ট মুক্তি পাচ্ছে 'সূর্যবংশী' ও 'বেল বটম'! অক্ষয় কুমার বললেন...

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে অক্ষয় কুমারের পরবর্তী ছবি সূর্যবংশী এবং বেল বটম মুক্তি পেতে চলেছে স্বাধীনতা দিবসে।

Updated By: May 23, 2021, 06:06 PM IST
১৫ অগাস্ট মুক্তি পাচ্ছে 'সূর্যবংশী' ও 'বেল বটম'! অক্ষয় কুমার বললেন...

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে অক্ষয় কুমারের পরবর্তী ছবি সূর্যবংশী এবং বেল বটম মুক্তি পেতে চলেছে স্বাধীনতা দিবসে। অগাস্টে সিনেমাহল খুললে ১৫ অগাস্ট রিলিজ করতে পারে আক্কির বহু প্রতীক্ষিত ছবি দুটি। শুধু তাই নয়, গুজব বেল বটম পাশাপাশি মুক্তি পেতে পারে ওটিটি প্ল্যাটফর্মে। 

এরপরেই শনিবার নিজের বক্তব্য রাখলেন বলিউডের খিলাড়ি। গুজব থামাতে তিনি বললেন, এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না যে স্বাধীনতা দিবসেই মুক্তি পাচ্ছে এই ছবি। এয়ারলিফট আরও বলেন, দর্শকদের সূর্যবংশী ও বেল বটম-এর প্রতি ভালবাসা দেখে আমি অভিভূত। কিন্তু দুটো ছবিরই মুক্তির তারিখ নিয়ে আলোচনা করছেন প্রযোজকরা। সঠিক সময় হলেই তা জানা যাবে। 

রটনা, স্বাধীনতা দিবসের দিন সরাসরি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেতে পারে। পরবর্তীতে শোনা যায়, ১৫ নয় ১৩ অগাস্ট রিলিজ করতে পারে এই ছবি। তবে এই প্রথমবার নয় যে এই দুই ছবির মুক্তি নিয়ে গুজব ছড়িয়েছে। 

আরও পড়ুন, 'টপলেস' Raima, চল্লিশ পেরিয়েও সাহসী সুচিত্রার নাতনি

এই মাসের প্রথম দিকেই বেল বটম ছবির প্রযোজক নিখিল আদবানী বলেছিলেন, সবার সঙ্গে কথা বলে হটস্টারে মুক্তির দিন ঠিক করা হবে। যদিও পুজা এন্টারটেইমেন্টের কর্ণধার জ্যাকি ও বাসু ভগগানী এ তথ্য খারিজ করেন। এবার অক্ষয় কুমার নিজেই প্রকাশ্যে আনলেন এ খবর।