প্রথম জীবনের ওই ঘটনাই পালটে দেয় সব, কী বললেন Akshay Kumar

পুরনো ঘটনা টেনে স্মৃতিচারণ করে আক্কি

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 20, 2021, 11:47 AM IST
প্রথম জীবনের ওই ঘটনাই পালটে দেয় সব, কী বললেন Akshay Kumar
অক্ষয় কুমার

নিজস্ব প্রতিবেদন : বলিউডের (Bollywood) অন্যতম সেরা অভিনেতা বলা হয় তাঁকে। বর্তমানে পারিশ্রমিকের নিরিখে তাঁর নাম উঠে আসে ফোর্বসের তালিকাতেও। খিলাড়ি থেকে শুরু করে হাউসফুল কিংবা হালফিলের লক্ষ্মী। বলিউডে আসার পর থেকে একের পর ব্লকবাস্টার ছবিতে অভিনয় করে আট থেকে আশির হৃদয়ে জায়গা করে নিয়েছেন। বুঝতেই পারছেন অক্ষয় কুমারের (Akshay Kumar) কথাই বলা হচ্ছে। এবার সেই অক্ষয় কুমার যখন কপিল শর্মার শোয়ে হাজির হন, তখন তাঁর জীবনের একের পর এক মজার ঘটনা প্রকাশ্যে উঠে আসতে শুরু করে। 

কপিলের শোয়ে হাজির হয়ে অক্ষয় কুমার জানান, প্রথম জীবনে তিনি বেশ লাজুক ছিলেন। তাঁর লাজুক স্বভাবের জেরে তাঁকে এক মহিলা প্রকাশ্যে অপমান করে বসেন। এমনকী, তাঁর লাজুক স্বভাবের জন্য প্রথম জীবনে তাঁকে ছেড়ে চলে যান ওই মহিলা। জানা যায়, ওই বান্ধবীর সঙ্গে পরিচয়ের পর তিনি তাঁর হাত ধরতে চাননি। ওই ঘটনার পরপরই অক্ষয়কে ছেড়ে চলে যান তিনি। প্রথম জীবনের ওই ঘটনা যেন তাঁকে পুরোপুরি পালটে দেয় বলে জানান অক্ষয় কুমার।

আরও পড়ুন : Ranveer তাঁকে চেনেন না, বিয়ের ২ বছর পর কী বললেন Deepika

ট্যুইঙ্কেল খান্নার সঙ্গে বিয়ের পর থেকে অক্ষয় কুমার বর্তমানে ঘোরতর সংসারী। ট্যুইঙ্কেলের সঙ্গে পরপর কয়েক বছর কাটানোর পর অবশেষে আক্কি প্রথম জীবনের বিষয় নিয়ে মুখ খোলেন। যা শুনে হেসে ফেলেন শোয়ের সঞ্চালক খোদ কপিল শর্মাও (Kapil Sharma)।

আরও পড়ুন : দেশ জোড়া বিতর্ক, চাপের মুখে গল্পে পরিবর্তন আনছে টিম 'Tandav'

এদিকে লক্ষ্মীর মুক্তির পর বর্তমানে বেল বটমের শ্যুটিং নিয়ে ব্যস্ত অক্ষয় কুমার। এই সিনেমায় আক্কির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অভিনেত্রী বাণী কাপুর।

.