আত্মহত্যা করতে চান শাহিন ভাট, দিদির কথায় হু হু করে কেঁদে ফেললেন আলিয়া

ওই অনুষ্ঠানে হাজির হয়ে অনেক চেষ্টা করেও বোন আলিয়াকে শান্ত করতে পারেননি শাহিন

Updated By: Dec 2, 2019, 12:55 PM IST
আত্মহত্যা করতে চান শাহিন ভাট, দিদির কথায় হু হু করে কেঁদে ফেললেন আলিয়া

নিজস্ব প্রতিবেদন : মাত্র ১২ বছর বয়স থেকে মানসিক টানাপোড়েনে ভুগছেন। মনের ব্যামো যেন কোনও কিছুতেই কাটত না তাঁর। মানসিক টানাপোড়েন এমন পর্যায়ে পৌছয় যে, এক সময় তিনি আত্মহত্যা করার চিন্তাভাবনা শুরু করেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়ে এমনই জানান শাহিন ভাট।

আরও পড়ুন : প্রসব যন্ত্রনায় কষ্ট পাচ্ছেন করিনা, শেয়ার করলেন সেই ভিডিয়ো!
বরখা দত্তের একটি অনুষ্ঠানে সম্প্রতি হাজির হন মহেশ ভাটের দুই মেয়ে শাহিন ভাট এবং আলিয়া ভাট। ওই অনুষ্ঠানে শাহিনের লেখা বই 'আই হ্যাভ নেভার বিন আনহ্যাপিয়ার' নিয়ে আলোচনা শুরু হয়। যে প্রসঙ্গে আলিয়া বলেন,  দিদি শাহিন ভাটের ওই বই পড়েই তিনি তাঁর মনের অবস্থা জানতে পারেন। কত ছোট বয়স থেকে তাঁর দিদি ওইভাবে প্রতিদিন মানসিক টানাপোড়েনে ভুগতে শুরু করেন, তা জানতে পারেন বই পড়ে। এর আগে কখনও তিনি এ বিষয়ে কিছু জানতে পারেননি, দিদিকে সঙ্গ দিতে পারেননি। সেই আত্মদহনেই এবার পুড়তে শুরু করেছেন বলেও জানান আলিয়া। দিদির এমন কী কষ্ট হয় যে তার জন্য আত্মহত্যা করবেন বলেও ভাবতে শুরু করেন। এসব মনে করেই প্রকাশ্যে হু হু করে কেঁদে ফেলেন আলিয়া। ওই অনুষ্ঠানে আলিয়াকে সান্তনা দিয়েও কোনওভাবে শান্ত করতে পারেননি তাঁর দিদি শাহিন ভাট।

আরও পড়ুন : ১৪ বছরের বড় মালাইকার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন! এ কী বলে ফেললেন অর্জুন কাপুর
দেখুন সেই ছবি...


আলিয়া বলেন, দিদি শাহিনের কষ্ট তিনি কখনও বুঝতে পারেননি।  শাহিনের বই পড়েই এ বিষয়ে তিনি জানতে পারেন। কষ্টের দিনগুলিতে দিদি শাহিনের কষ্ট তিনি কোনওভাবেই বুঝতে পারেননি বলেও আফশোষ করতে শুরু করেন আলিয়া।

আরও পড়ুন : আফগানিস্তানের এই সুন্দরিকেই পছন্দ সলমনের, দেখুন
সম্প্রতি ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করে সঞ্জয় লীলা বনশালির গাঙ্গুবাই কাঠিওয়াড়ির জন্য প্রস্তুতি নিচ্ছেন আলিয়া ভাট। পাশাপাশি করণ জোহরের তখত-এও এবার করিনা কাপুরের সঙ্গে আলিয়া স্ক্রিন শেয়ার করবেন বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত তখত-এ করিনা, আলিয়ার পাশাপাশি বিকি কৌশল এবং রণবীর সিং-ও অভিনয় করছেন বলে জানান পরিচালক করণ জোহর।