close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

রোগে ভুগছেন? মানুষকে সম্মান দিতে শিখুন, আলিয়াকে কড়া আক্রমণ

নিরাপত্তারক্ষীদের উপর চেঁচিয়ে উঠলেন। আগে যান আপনারা, যান না। নিরাপত্তারক্ষীদের উপর অযথা চিতকার করায় এবার নেটিজেনদের সামলোচনার মুখে পড়লেন আলিয়া ভাট।

Updated: Sep 19, 2019, 01:51 PM IST
 রোগে ভুগছেন? মানুষকে সম্মান দিতে শিখুন, আলিয়াকে কড়া আক্রমণ

নিজস্ব প্রতিবেদন: নিরাপত্তারক্ষীদের উপর চেঁচিয়ে উঠলেন। আগে যান আপনারা, যান না। নিরাপত্তারক্ষীদের উপর অযথা চিতকার করায় এবার নেটিজেনদের সামলোচনার মুখে পড়লেন আলিয়া ভাট।

আরও পড়ুন : বনাঞ্চল বাঁচান, মুম্বইকে বিষাক্ত করবেন না, অমিতাভকে পালটা রিচার
সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় দেখা যায় আলিয়া ভাট-কে। যেখানে গাড়ি থেকে নেমে আলিয়াকে নিরাপত্তা দেওয়ার তোড়জোড় শুরু করেন তাঁর রক্ষীরা। পাপারাতজির ক্যামেরার ফ্ল্যাশ যাতে আলিয়াকে বেশি বিরক্ত না করে, তার জন্যই তোড়জোড় শুরু করে দেন রক্ষীরা কিন্তু আচমকাই তাঁদের উপর চেঁচিয়ে ওঠেন 'রাজি' অভিনেত্রী।

আরও পড়ুন  : আইফার মঞ্চে পুরস্কার হাতে রণবীর, স্বামীর কথা শুনে কাঁদলেন দীপিকা
দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ক্যামেরার সামনে যাতে নিরাপত্তারক্ষীরা হাজির না হন, তার জন্য বার বার চিতকার করেন আলিয়া। বলিউড অভিনেত্রীর ওই ব্যবহারে বিরক্ত হয়ে যান নেটিজেনদের একাংশ। আলিয়কে নিরাপত্তা দেওয়ার জন্যই তাঁরা তোড়জোড় করছিলেন, তাহলে তাঁদের উপর কেন চিতকার করলেন অভিনেত্রী? নিরাপত্তারক্ষীদের সম্মান দিতে শিখুন। তাঁদের উপর অযথা চিতকার করবেন না বলে অভিনেত্রীকে পরামর্শ দেন অনেকে। পাশাপাশি বলিউড অভিনেত্রীর ওই ব্যবহার দেখে, তাঁকে কটাক্ষ করতে পেছপা হননি নেটিজেনরা।