Ranbir-কে চোখে হারাচ্ছেন, Alia কী করলেন দেখুন

নিজেই ছবি শেয়ার করেন আলিয়া ভাট 

Updated By: Mar 12, 2021, 01:01 PM IST
Ranbir-কে চোখে হারাচ্ছেন, Alia কী করলেন দেখুন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: অসুস্থ রণবীর কাপুর। কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার পর থেকে ঘরেই বন্দি রয়েছেন রণবীর। চিকিৎসকের পরামর্শ মতো চলছেন। করছেন নিয়মিত যোগও। ফলে শিগগিরই রণবীর সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন নীতু কাপুর। কোভিডের (COVID 19) জেরে রণবীর যখন ঘরবন্দি, সেই সময় তাঁকে যেন চোখে হারাচ্ছেন আলিয়া ভাট।

রণবীরকে দেখতে না পেয়ে, তাঁকে স্পর্শ করতে না পেরে যেন বিমর্ষ আলিয়া ভাট (Alia Bhatt)। রণবীরকে  (Ranbir Kapoor) ছাড়া যে তাঁর ভাল লাগছে না, তা স্পষ্ট করে দেন আলিয়া ভাট। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করে  'মেজর মিসিং' বলে ক্যাপসন যোগ করতে দেখা যায় আলিয়াকে। যা দেখে মন খারাপ রণবীর, আলিয়ার অনুরাগীদের।

আরও পড়ুন : Vamika-র ২ মাস, আদর মাখানো ছবি Virat, Anushka-র

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি করোনায় আক্রান্ত হন নীতু কাপুর। যুগ যুগ জিয়ো-র শ্যুটিং করতে গিয়েই করোনায় আক্রান্ত হন নীতু কাপুর (Neetu Kapoor)। মায়ের পর এবার করোনায় আক্রান্ত রণবীর কাপুর। ফলে এই কঠিন সময়ে পরিবারই তাঁর সবচেয়ে বড় ভরসা বলে জানান নীতু।

আরও পড়ুন : Ranbir অসুস্থ, অয়নকে নিয়ে শিবরাত্রির পুজো সারলেন Alia Bhatt

প্রসঙ্গত হৃষি কাপুরের মৃত্যুর পর মন থেকে ভেঙে পড়েন নীতু কাপুর। ওই সময় রিদ্ধিমা কাপুরই তাঁকে সামলে রাখেন। রিদ্ধিমা না থাকলে নীতুকে কোনওভাবেই সুস্থ এবং স্বাভাবিক রাখা যেত না বলে জানান কাপুর ঘনিষ্ঠ এক ব্যক্তি।

.