Ranbir-Alia : শুভক্ষণ আসন্ন... এই দিনেই আলিয়া-রণবীরের কোলে আসছে সন্তান!

গত এপ্রিলে বিয়ে হয় 'রণলিয়া'র। বিয়ের দিন তাঁরা লেখেন, 'আজ আমাদের পরিবার এবং বন্ধুদের সঙ্গে বাড়িতে,আমাদের প্রিয় জায়গায়, বারান্দায় আমরা আমাদের সম্পর্কের শেষ ৫ বছর যেখানে কাটিয়েছি সেখানেই আমরা বিয়ে করেছি। ইতিমধ্যেই আমাদের অনেক স্মৃতি আছে, আমরা একসঙ্গে আরও স্মৃতি তৈরি করার জন্য আর অপেক্ষা করতে পারি না। স্মৃতি যা ভালবাসার, হাসির, আরামদায়ক নীরবতার, সিনেমার রাত, ঝগড়া, ওয়াইনের আনন্দ এবং চাইনিজ খাবারে পূর্ণ। আমাদের জীবনের এই অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়ে সমস্ত ভালবাসা এবং আলোর জন্য আপনাকে ধন্যবাদ যা এই মুহূর্তটিকে আরও বিশেষ করে তুলেছে।'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 18, 2022, 04:09 PM IST
Ranbir-Alia : শুভক্ষণ আসন্ন... এই দিনেই আলিয়া-রণবীরের কোলে আসছে সন্তান!

Alia Bhatt, Ranbir Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : শুভক্ষণ আসন্ন। প্রথমবার মা হতে চলেছেন আলিয়া ভাট, বাবা রণবীর কাপুর। কিছুদিন আগেই পরিবারের উপস্থিতিতে সম্পন্ন হয়েছে সাধভক্ষণ অনুষ্ঠান। ঠিক কবে মা হচ্ছেন আলিয়া? কোথায় হচ্ছে তাঁর ডেলিভারি? এমনই নানান প্রশ্ন  ঘুৃরে বেড়াচ্ছে অনুরাগীদের মনে। সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে ২০ নভেম্বর মা হতে চলেছে আলিয়া ভাট। বাড়িতে নতুন সদস্যের আগমনের প্রতীক্ষায় সেজে উঠেছে কাপুর ও ভাট পরিবার।

সর্বভারতীয় সাংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, ২০ নভেম্বর এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তানের জন্ম দেবেন আলিয়া ভাট। জানা যাচ্ছে, বাড়িতে ইতিমধ্যেই সন্তানের জন্য একটি ঘর সাজিয়ে ফেলেছেন রণবীর-আলিয়া। প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল মুম্বইয়ের বান্দ্রার বাড়ি 'বাস্তু'তে ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছিলেন 'লাভবার্ড' রণবীর-আলিয়া জুটি। বিয়ের ২ মাস ঘুরতে না ঘুরতেই সুখবর দেন তারকা জুটি। কিন্তু খবর সামনে আসার পর থেকেই কানাঘুষো শোনা যায় খোদ বলিউডের অন্দরে। এরপর তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায় বিয়ের আগেই নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন নায়িকা, এই জন্যই বাড়িতে কাছের মানুষদের নিয়েই বিয়ে সারেন তারকা দম্পতি, এমনকী অন্যান্য বলিউডি কাপলদের মতো রিসেপশনের পার্টিও দেননি তাঁরা। সম্প্রতি এনিয়ে প্রশ্নের মুখোমুখি হন আলিয়ার দিদি শাহিন ভাট। শাহিন বলেন, ‘আলিয়ার বিষয়ে আমি কোনও মন্তব্য করব না। কারণ এটা আলিয়ার জীবন। ও কী করবে সেটা ওর ব্যাপার। একটা কথা ঠিক যে, সবাইকে খুশি করে চলা যায় না। সবসময়ই নেগেটিভ কমেন্ট আসবে। পাবলিকের নজরে চলতে চলতে এটা আমরা শিখে গেছি, কোনটা গুরুত্ব দেওয়া উচিত আর কোনটা গুরুত্ব দেওয়ার দরকার নেই। এই বছরটা আমাদের জন্য খুবই ভালো। পুরো পরিবার আনন্দে আছে, আগামীর কথাই ভাবতে চাই।’ 

আরও পড়ুন-'পিরিয়ডের রক্ত দিওয়ালির লাড্ডুতে মিশিয়েছেন, কালা জাদু করেছেন ডাইনি কঙ্গনা...'

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

তবে গুঞ্জন যাই থাক, কাপুর ও ভাট পরিবার আপাতত সেলিব্রেশনে ব্যস্ত। দশেরার দিন আয়োজিত হয় আলিয়া ভাটের সাধভক্ষণ অনুষ্ঠান। সেটাও হয়েছে শুধুমাত্র পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে। ওইদিন হলুদ রঙের সালোয়ার কামিজের সঙ্গে পোলকার গয়নায় হবু মা আলিয়ার লুক ছিল নজরকাড়া। হবু বাবা রণবীর পরেছিলেন পিচ রঙের শেরওয়ানি। এক গাল দাড়ি আর লম্বা চুলে রণবীরের লুক দেখে অবাক হয়েছিল নেটপাড়া। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছিল সেই মুহূর্তগুলি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.