অল ইজ নট ওয়েল!

Updated By: Aug 21, 2015, 07:50 PM IST
অল ইজ নট ওয়েল!

শর্মিলা মাইতি
ছবির নাম-অল ইজ ওয়েল
রেটিং- *
বড্ড বেমানান সময়ে মুক্তি পেল অল ইজ ওয়েল। বলিউডের হাওয়া এখন অন্যদিকে বইছে। বজরঙ্গী ভাইজান পেরিয়েছে ৬০০ কোটির দুর্দান্ত ল্যান্ডমার্ক যা প্রায় সারা পৃথিবীর জনসংখ্যার সমান। মাইন্ডলেস কমেডির যে ধারাটার প্রবর্তক ছিলেন অক্ষয়কুমার কিংবা সলমনও, তাঁরাও ভোল পাল্টে ফেলেছেন। কাজেই পরিচালক উমেশ শুক্লা, গোড়াতেই ভুল করে ফেললেন। স্ল্যাপস্টিক কমেডি মাত্রাছাড়া আর ফ্যামিলি ভ্যালু সিস্টেম ইনট্যাক্ট রাখার জন্য যে চিত্রনাট্য খাড়া করেছেন, তাতেও কহতব্য কিছু নেই।
ঋষি কাপুর এখানে অভিষেক বচ্চনের বাবা। বাবা-ছেলের ইগোর লড়াইয়ের দৃশ্যগুলো বেশ চড়া দাগের। তবে তুলনায় ভাল লাগবে অসিনের স্বতঃস্ফূর্ত অভিনয়। গজিনি-তে যাঁকে পাওয়া গিয়েছিল। পোশাক-আসাক চলন বলনে অসিনের একটা নিজস্ব ঔদ্ধত্ব আছে, যেটা চরিত্রের সঙ্গে খাপ খায়। ভাল লাগবে মায়ের চরিত্রে সুপ্রিয়া পাঠককে। তবে, অভিষেক-অসিন বা ঋষি-সুপ্রিয়া, দুটো জুটির মধ্যেই এমন কোনও এক্স-ফ্যাক্টর নেই, যা হল থেকে বেরিয়ে মনে থাকবে।

এমনিতে অভিষেক বচ্চনের কেরিয়ারেও যা যা চলছিল, তাতে অল ইজ ওয়েল বলাটা বেশ কঠিন ছিল। এখানে তাঁর চরিত্র ব্যাঙ্কক ফেরত এক উঠতি গায়কের। বাবার সঙ্গে, প্রেমিকার সঙ্গে নিত্য বাকবিতন্ডা হয়। এমন কোনও বাঁক মোড় মেই, যা তাঁকে চ্যালেঞ্জের মুখোমুখি দাঁড় করাবে। এই ছবি তাঁর কেরিয়ারে বিশেষ আলো ছড়াবে বলে মনে হয় না। আরও ভাল কোনও চরিত্রের অপেক্ষায় তাঁকে থাকতেই হবে।
ব্রাদার্সে আইটেম নাম্বারে পাওয়া গিয়েছিল করিনা কপূরকে। এখানে পাওয়া য়াবে সোনাক্ষী সিংহকে। কিন্তু আইটেম গার্ল হিসেবে করিনা পেছনে ফেলে দেবেন।  সব মিলিয়ে, দুটো কারণে অল ইজ ওয়েল দেখতে যেতে পারেন। পপকর্ন চিবিয়ে সময় কাটানো কিংবা পাশের হল হাউসফুল থাকলে টিকিট কেটে ঢুকে পড়া। নাঃ, অল ইজ নট ওয়েল। একটির বেশি স্টার দেওয়াই গেল না।

 

.