৯০ কেজির আমির এখন ভেজিটেরিয়ান কুস্তি বীর

এক লাফে অনেকটা ওজন বাড়িয়ে ফেললেন আমির খান। তিনি পারফেকশনিস্ট। প্রত্যেক ছবিতে নিজের চরিত্রের জন্য যা যা প্রয়োজন সব করতে রাজি আমির খান। এবার তিনি ওয়েট পুট অন করলেন। ৬৮ থেকে এক লাফে ৯০ কিলো।  এখন তাঁর খাওয়া-দাওয়ায় নেই কোনও রেস্ট্রিকশন। কুস্তিও শিখছেন । কে বলবে ইনিই পিকে। এই সমস্ত কিছু আমির করছেন নিজের আপকামিং ছবি দঙ্গলের জন্য।

Updated By: Mar 13, 2015, 11:56 PM IST
 ৯০ কেজির আমির এখন ভেজিটেরিয়ান কুস্তি বীর

ওয়েব ডেস্ক: এক লাফে অনেকটা ওজন বাড়িয়ে ফেললেন আমির খান। তিনি পারফেকশনিস্ট। প্রত্যেক ছবিতে নিজের চরিত্রের জন্য যা যা প্রয়োজন সব করতে রাজি আমির খান। এবার তিনি ওয়েট পুট অন করলেন। ৬৮ থেকে এক লাফে ৯০ কিলো।  এখন তাঁর খাওয়া-দাওয়ায় নেই কোনও রেস্ট্রিকশন। কুস্তিও শিখছেন । কে বলবে ইনিই পিকে। এই সমস্ত কিছু আমির করছেন নিজের আপকামিং ছবি দঙ্গলের জন্য।
ওয়েট পুট অনের পাশাপাশি আমিষ ছেড়ে নিরামিষ খাওয়া শুরু করেছেন আমির খান। খানিকটা ছবির স্বার্থে হলেও, এখন থেকে তিনি নাকি টোটালি ভেজিটেরিয়ান। নিজের জন্মদিনের আগে পিকের ডিভিডি লঞ্চে এসে এমনটাই বললেন আমির খান। আর এইদিকে হাবির ৫০ তম বার্থডে সেলিব্রেশন নিয়ে বেজায় ব্যস্ত কিরণ রাও। বিগ পার্টি থ্রো করছেন আমিরের জন্য। পার্টিতে সামিল থাকবেন পরিবারের লোকজন সহ আমির-কিরণের কাছের বন্ধুরা।  

 

.