রণবীর সিংকে চ্যালেঞ্জ অমিতাভের, প্রতিযোগিতায় কে এগিয়ে? দেখে নিন...

বয়স ৭৫। তবুও এই বয়সেও বিগ বি-র সঙ্গে পাল্লা দিতে পারেন এমন অভিনেতা বলিউডে খুব কমই আছেন। অফুরন্ত এনার্জি নিয়ে চুটিয়ে অভিনয়টা চালিয়ে যাচ্ছেন দিব্যি। এমনকি বলিউডে এই মুহুর্তে চূড়ন্ত এনার্জেটিক বলে যিনি পরিচিত, সেই রণবীরেরও ক্ষমতা নেই অমিতাভ বচ্চনের সঙ্গে পাঙ্গা নেওয়ার। তবে শুধু এনার্জিতেই নয় এবার পোশাকেও রণবীর সিংকে চ্যালেঞ্জ ছুঁড়লেন শাহেনশা। 

Updated By: Jun 4, 2018, 05:13 PM IST
রণবীর সিংকে চ্যালেঞ্জ অমিতাভের, প্রতিযোগিতায় কে এগিয়ে? দেখে নিন...

নিজস্ব প্রতিবেদন: বয়স ৭৫। তবুও এই বয়সেও বিগ বি-র সঙ্গে পাল্লা দিতে পারেন এমন অভিনেতা বলিউডে খুব কমই আছেন। অফুরন্ত এনার্জি নিয়ে চুটিয়ে অভিনয়টা চালিয়ে যাচ্ছেন দিব্যি। এমনকি বলিউডে এই মুহুর্তে চূড়ন্ত এনার্জেটিক বলে যিনি পরিচিত, সেই রণবীরেরও ক্ষমতা নেই অমিতাভ বচ্চনের সঙ্গে পাঙ্গা নেওয়ার। তবে শুধু এনার্জিতেই নয় এবার পোশাকেও রণবীর সিংকে চ্যালেঞ্জ ছুঁড়লেন শাহেনশা। 

আরও পড়ুন-প্রিয়াঙ্কার 'কোয়ান্টিকো'য় 'ভারত বিরোধী' প্লট, সমালোচনার মুখে অভিনেত্রী

রণবীরের আজব ড্রেস সেন্সের কথা তো অনেকেই জানেন। মাঝে মধ্যেই নানান ধরনের উদ্ভট পোশাক পরে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হয়ে যান। কখনও পর্দার কাপড়ের মত স্যুট পরে অ্যাওয়ার্ড ফাংশানে হাজির হয়ে যান, কখনও আবার স্কার্ট পরেও শোতে হাজির হতেও দ্বিধা করেননা। আজব পোশাক পরার ক্ষেত্রে বলিউডে রণবীর সবার উপরে। তবে এবার অবশ্য রণবীরকে আজব পোশাক পরা নিয়েও চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েলেন বিগ-বি অমিতাভ। সম্প্রতি শাহেনশা ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে নীল-বেগুনী রং মেশানো একটা ব্লেজার পরেছেন, তার উপর বেগুনী রঙের একটা শার্ট পরেছেন। চোখে আবার নীল চশমা। এই ছবি পোস্ট করে অমিতাভ লিখেছেন এবার তিনি রণবীরের সঙ্গে প্রতিযোগিতায় নামতেও তৈরি।

রণবীর অবশ্য বিষয়টাকে বেশ মজা করেই নিয়েছেন। লিখেছেন বড়দের সঙ্গে তিনি কোনও প্রতিযোগিতা করতেই চান না। 

আরও পড়ুন- প্রয়াত রণবীর সিংয়ের ঠাকুমা, প্রাক্তন অভিনেত্রী চাঁদ বর্ক

.