Amitabh Bachchan: টুইট করে হঠাৎই মুছে দিলেন অমিতাভ বচ্চন, কী এমন লিখেছিলেন বিগ বি!

ব্যক্তিগত আনন্দ-দুঃখ, উচ্ছ্বাস-শোক সবই প্রকাশিত হয় বিগ বি-র(big B) সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। সোমবার সেরকমই একটি টুইট(tweet) করেন তিনি, কিন্তু কিছুক্ষন পরেই সেই টুইট ডিলিট করেন দেন অমিতাভ(Amitabh Bachchan) নিজেই। কী বিষয়ে লিখেছিলেন মেগাস্টার?

Updated By: Apr 19, 2022, 03:31 PM IST
Amitabh Bachchan: টুইট করে হঠাৎই মুছে দিলেন অমিতাভ বচ্চন, কী এমন লিখেছিলেন  বিগ বি!

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায়(Social Media) প্রতিনিয়ত জীবনের নানা কাজের আপডেট দেন অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)। নিজের ছবি থেকে শুরু করে ছেলের সিনেমারও প্রচার করতে দেখা যায় বিগ বি-কে(Big B)। এছাড়াও ব্যক্তিগত আনন্দ-দুঃখ, উচ্ছ্বাস-শোক সবই প্রকাশিত হয় বিগ বি-র সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। সোমবার সেরকমই একটি টুইট করেন তিনি, কিন্তু কিছুক্ষন পরেই সেই টুইট ডিলিট করেন দেন অমিতাভ নিজেই। 

বলিউডে(Bollywood) ডেবিউ করছেন অমিতাভের নাতি অগস্ত্য নন্দা(Agastya Nanda), স্বভাবতই উচ্ছ্বসিত দাদু। নাতির এই সুখবর যে পোস্ট করবেন অমিতাভ তা বলাই বাহুল্য। স্বভাবসিদ্ধভাবেই অগস্ত্যর প্রথম ছবির খবর টুইটারে শেয়ার করেন অমিতাভ। তিনি লেখেন 'অগস্ত্য, তুমি জীবনে নতুন অধ্যায় শুরু করছ। আমাদের কাছে এর থেকে আনন্দের আর কিছু নেই। আমার আশীর্বাদ, শুভেচ্ছা, ভালোবাসা সবসময় তোমার সঙ্গে রয়েছে। ভালো কাজ কর, আর জয়ধ্বজা উড়িয়ে দাও।'

অমিতাভকন্যা শ্বেতা বচ্চন ও ব্যবসায়ী নিখিল নন্দার ছেলে অগস্ত্য নন্দা। জোয়া আখতারের মিউজিক্যাল দ্য আর্চিস-এ(The Archies) অ্যান্ড্রুর চরিত্রে অভিনয় করছেন তিনি। অগস্ত্য ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন শাহরুখকন্যা সুহানা খান(Suhana Khan) ও বণি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর(Khushi Kapoor)। প্রথম থেকেই এই ছবি নিয়ে মুখে কুলুপ এঁটেছে গোটা বচ্চন পরিবার। তবে সোমবার শুটিং শুরু হতেই নাতিকে নিয়ে টুইট করেন অমিতাভ। এরপরই সেই টুইট ডিলিটও করে দেন তিনি। 

আরও পড়ুন:টেকনিক্যাল কারণে ডিলিট হয়ে গিয়েছিল 'উনিশে এপ্রিল' ছবির ৭ দিনের শুটিং ফুটেজ, কীভাবে সামলেছিলেন ঋতুপর্ণ-অপর্ণা-দেবশ্রী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.