Amitabh Bachchan: রেগে সোশ্যাল মিডিয়ায় হুমকি অমিতাভ বচ্চনের, কী কারণে চটেছেন বিগ বি?

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফ্যানেদের সঙ্গেও নিয়মিত যোগাযোগ রাখেন বিগ বি(Big B)। অনেকের অনেক প্রশ্নের এমনকি সমালোচনারও উত্তর দেন তিনি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় রেগে আগুন অমিতাভ(Amitabh Bachchan)। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Apr 7, 2022, 04:31 PM IST
Amitabh Bachchan: রেগে সোশ্যাল মিডিয়ায় হুমকি অমিতাভ বচ্চনের, কী কারণে চটেছেন বিগ বি?

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায়(Social Media) সামাজিক থেকে ব্যক্তিগত জীবন, সিনেমা থেকে পরিবার সব কিছু নিয়েই নিজের অভিজ্ঞতা ও মতামত পেশ করেন অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)। এমনকি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফ্যানেদের সঙ্গেও নিয়মিত যোগাযোগ রাখেন বিগ বি(Big B)। অনেকের অনেক প্রশ্নের এমনকি সমালোচনারও উত্তর দেন তিনি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় রেগে আগুন অমিতাভ। এক নেটিজেনের কমেন্টের উত্তরে রেগে গিয়ে তাঁকে বিগ বি বলেন,'কী করবেন আপনি?' সিনিয়র বচ্চনের(Senior Bachchan) এই উত্তর অবশ্য সঠিক বলেই মনে করেন তাঁর ফ্যানেরা। কী কারণে চটেছেন মেগাস্টার?

আসলে এই সবের সূত্রপাত অভিষেক বচ্চনের নতুন ছবিকে কেন্দ্র করে। নেটফ্লিক্সে(Netflix) মুক্তি পেয়েছে অভিষেক বচ্চনের(Abhishek Bachchan) ছবি 'দশভি'(Dasvi)। ছবিতে অভিষেকের সঙ্গে অভিনয় করেছেন নিমরত কৌর ও ইয়ামি গৌতম। ছেলের ছবি নিয়ে উৎসাহিত অমিতাভ সেই ছবির ট্রেলার থেকে শুরু করে পোস্টার সবই শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। তিনি লেখেন যে এই ছবি নিয়ে ঠিক কতটা উৎসাহী তিনি?

এর জেরেই ট্রোলারদের(troller) কটাক্ষের মুখে পড়তে হয় স্বয়ং বিগ বি-কে। ট্রোলাররা তাঁকে প্রশ্ন করে, কেন ছেলের ছবির প্রচার করছেন অমিতাভ? ট্রোলারদের জবাব দিয়েছেন অভিনেতাও। তাঁর অফিসিয়াল টুইটার(twitter) হ্যান্ডেলে অমিতাভ বচ্চন লেখেন যে, তাঁর যোগ্য উত্তরাধিকারী অভিষেক। পাশাপাশি ট্রোলারদের প্রশ্নের জবাবে তিনি লেখেন,'হ্যাঁ নিশ্চয়, আমি শুভেচ্ছা জানাই, প্রচার করি, মঙ্গলাচার সব করি। আপনি কী করবেন?'বিগ বিকে পূর্ণ সমর্থন করেছে তাঁর ফ্যানেরা। 

আরও পড়ুন: TRP List: টিআরপি তালিকায় বড় রদবদল, খুশির হাওয়া 'মিঠাই' পরিবারে, নম্বর কমল 'গাঁটছড়া'-র

আরও পড়ুন: Pushpa2: পর্দায় ফিরছে অল্লু অর্জুনের 'পুষ্পা', জুলাইয়ে শুরু শুটিং, কবে মুক্তি পাবে 'পুষ্পা-২'?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.