Amitabh Bachchan: গাড়ি জুড়ে সংলাপ, ফ্যান অনুরাগের কাণ্ডকারখানায় উচ্ছ্বসিত বিগ বি

অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ায় অনুরাগের গল্প শেয়ার করেন

Updated By: Oct 27, 2021, 09:36 PM IST
Amitabh Bachchan: গাড়ি জুড়ে সংলাপ, ফ্যান অনুরাগের কাণ্ডকারখানায় উচ্ছ্বসিত বিগ বি

নিজস্ব প্রতিবেদন: সময়ের ইস্তেহার যাঁকে 'ডন' অভিধা দেয়, কে না জানে, তাঁকে ধরা ছোঁয়া 'মুশকিল হি নেহি, না-মুমকিন হ্যায়'। তিনি যেখানে দাঁড়ান সেখান থেকেই শুরু হয় লাইন। ভবিষ্যতের কথা ভেবেই যেন চিত্রনাট্যকার লিখেছিলেন তাঁর এই জনপ্রিয় সংলাপ। যা কালের নিয়মে আজ ইতিহাসে রূপান্তরিত। তাঁর সমসময়ে এমনকি পরেও বলিউড পেয়েছে একাধিক সুপারস্টার কিন্তু আজও তাঁর করিশমা একটুও ম্লান হয়নি বরং উত্তরোত্তর এই নক্ষত্র আরও উজ্জ্বলতর হয়ে উঠেছেন। আর হবে নাই বা কেন তিনিই তো একাধারে বলিউডের 'শেহেনশাহ' 'ডন', স্বপ্নের 'সওদাগর', 'মুকদ্দর কি সিকান্দার'। তিনি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। দীর্ঘ পাঁচ দশক ধরে তাঁকে ঘিরে উন্মাদনার শেষ নেই ভারতীয় সিনেমাপ্রেমীদের। টুইটারে তাঁর ফলোয়ার সংখ্যা ৪৬ মিলিয়ন। তারমধ্যে এমন কোনও কোনও ফ্যান রয়েছেন যাঁরা মাঝে মাঝেই মুগ্ধ করেন অমিতাভকে। সেরকমই এক ফ্যানের গল্প সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন স্বয়ং বিগ বি। 

কলকাতার বাসিন্দা অনুরাগ চিরিমার (Anurag Chirimar), পেশায় ব্যবসায়ী এই ব্যক্তির অন্যতম পরিচয় হতেই পারে তিনি অমিতাভ বচ্চনের ফ্যান। তাঁর সাম্প্রতিক কাণ্ডে হতচকিত বিগ বি নিজেই। গত বৃহস্পতিবার অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা করতে ফিল্ম সিটিতে পৌঁছে গিয়েছিলেন অনুরাগ। তাঁর পরনে ছিল অমিতাভের সিনেমার নাম লেখা একটি জামা। সেই জামা দেখেই উচ্ছ্বসিত বিগ বি। তবে গল্প এখানেই শেষ নয়, অনুরাগ বিগ বি-কে জানান যে তাঁর জন্য একটি আস্ত গাড়ি পেন্ট করিয়েছেন অনুরাগ। কালো রঙের একটি গাড়ি জুড়ে লেখা বিগ বি-র সংলাপ। 

জি ২৪ ঘণ্টা ডিজিটালকে অনুরাগ জানান,'আমার অনুরোধে ফিল্মসিটির বাইরে আসেন বিগ বি। গাড়িটা দেখে বেশ মজা পান তিনি। তারপর নিজেই গাড়ির চারপাশে ঘুরে ঘুরে সংলাপগুলো পড়েন। ঐ গাড়ির দরজাটা খুললেই তাঁর সমস্ত ডায়লগগুলো বাজতে থাকে। এটা শুনে বেশ উচ্ছ্বসিত হয়ে ওঠেন তিনি। আমি ওঁকে জানাই যে আমি এখনও ঐ গাড়িতে বসিনি, উনি বসার পরই আমি বসব। তারপর উনি বসে সাইন করে দিয়ে আমায় বললেন এবার থেকে তুমি বসবে। আমার খুব ভালো লেগেছে।' মার্চ মাসে এই গাড়িটা কেনেন অনুরাগ। তখনই ভাবেন এই গাড়িকে কেন্দ্র করে অমিতাভের জন্য কিছু একটা বানাবেন তিনি। সেখান থেকেই পরিকল্পনার শুরু। এরপর অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা করার সুযোগ পেতেই বেরিয়ে যায় দুমাসের বেশি সময়। অবশেষে স্বপ্ন পূরণ। 

আরও পড়ুন: Mithai: গোড়ালিতে চোট নিয়েই শুটিং, দমে থাকার পাত্রী নন মিঠাই

তবে শুধু কি ফ্যানই চমকে দেবেন বিগ বি-কে। এবার তিনিও চমকে দিয়েছেন তাঁর বিগ ফ্যান অনুরাগকে। অমিতাভ ও অনুরাগের ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন বিগ বি, সঙ্গে লিখেছেন অনুরাগী অনুরাগের স্টোরি। শেহেনশার পোস্টে আপ্লুত অনুরাগ বলেন, 'উনি যে আমার এই উদ্যোগের কথা তাঁর পেজে শেয়ার করবেন তা স্বপ্নেও ভাবিনি। আমি খুবই সারপ্রাইজড।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.