Mithai: গোড়ালিতে চোট নিয়েই শুটিং, দমে থাকার পাত্রী নন মিঠাই

পায়ে চোট নিয়ে মহালয়ার শুটিং করেন সৌমিতৃষা

Updated By: Oct 27, 2021, 07:38 PM IST
Mithai: গোড়ালিতে চোট নিয়েই শুটিং, দমে থাকার পাত্রী নন মিঠাই

নিজস্ব প্রতিবেদন: এক এক অদ্ভুত ব্যাপার। টলিউডের একের পর এক অভিনেতা চোট পাচ্ছেন গোড়ালিতে। গোড়ালিতে চিড় নিয়ে টানা ৫০ দিন শুটিং করেছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra),এমনকি অ্যাকশন দৃশ্যেও অভিনয় করেছেন তিনি। এখন অবশ্য শুটিং বন্ধ করে গৃহবন্দী অঙ্কুশ। অন্যদিকে বুধবার ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) জানিয়েছেন গোড়ালিতে চোট পেয়ে একটি ইভেন্টে হুইল চেয়ারে করেই গিয়েছিলেন তিনি। এবার গোড়ালির চোটে জেরবার মিঠাই অর্থাৎ অভিনেতা সৌমিতৃষা (Soumitrisha Kundu)। 

বুধবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন সৌমিতৃষা। সেখানেই দেখা যায় গোড়ালিতে চোট পেয়েছেন অভিনেতা। তাঁর চোটের কথা শুনেই উদ্বিগ্ন হয়ে পড়ে তাঁর ফ্যানেরা। ঐ ভিডিওতেই জানা যায় যে মহালয়ার অনুষ্ঠানে পায়ে চোট নিয়েই নেচেছেন নায়িকা। এই কথা শোনার পরই তাঁর  প্রশংসায় পঞ্চমুখ ফ্যানেরা। মহালয়ার অনুষ্ঠানের মহড়া দিতে গিয়েই আচমকা পড়ে যান তিনি। পা ঘুরে গিয়ে পুরো শরীরের ভার পড়ে পায়ের পাতার উপরে, সঙ্গে সঙ্গে ফুলে যায় পায়ের পাতা। এরপর চিকিৎসকের কাছে গেলে এক্স রে-র পর জানা যায় যে লিগামেন্টে চাপ পড়ে ফুলে গেছে সেই থেকেই ব্যথা। 

আরও পড়ুন: Aryan Khan Drug Case: ঘরে ফেরা হল না শাহরুখ পুত্র আরিয়ানের, বৃহস্পতিবার ফের শুনানি

ব্যথা দমিয়ে রাখতে পারেনি সৌমিতৃষাকে। এরআগেও অবশ্য মিঠাই জ্বর নিয়ে টানা শুটিং করেছিলেন। বিশ্রাম নিয়ে বাড়িতে বসে থাকার পাত্রী তিনি নন। ঐ ব্যথা নিয়েই মহালয়ার নাচের শুটিং করেছিলেন মিঠাই। সেই সময়ে চিকিৎসকের নির্দেশ ছিল, পায়ে অ্যাংক্লেট পরতে হবে। টানা বিশ্রাম নেওয়ারও পরামর্শ দেন চিকিৎসক। কিন্তু সেই পরামর্শে কর্ণপাত না করেই শুটিং চালিয়ে গিয়েছেন নায়িকা। সেই ব্যথাই বাড়ছে। সেটের সবাই নাকি ছুটি নিতে বলছেন মিঠাইকে. কিন্তু কাজপাগল নায়িকা কি ছুটি নেবেন তা এখনও ঠিক করতে পারেননি সৌমিতৃষা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)