Aaradhya Bachchan: আরাধ্যার অসুস্থতা নিয়ে ভুয়ো খবর! দিল্লি হাইকোর্টের দ্বারস্থ অমিতাভ বচ্চনের নাতনি...

Abhishek Bachchan and Aishwarya Rai Bachchan's daughter: ইউটিউব ট্যাবলয়েডে আরাধ্যার অসুস্থতা নিয়ে ভুয়ো খবর প্রকাশিত হয়। সেই খবর প্রকাশ্যে আসার পরেই মিথ্যাচারের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের মেয়ে আরাধ্যা বচ্চন। আগামী ২০ এপ্রিল সেই মামলার শুনানি।

Updated By: Apr 19, 2023, 09:10 PM IST
Aaradhya Bachchan: আরাধ্যার অসুস্থতা নিয়ে ভুয়ো খবর! দিল্লি হাইকোর্টের দ্বারস্থ অমিতাভ বচ্চনের নাতনি...

Aaradhya Bachchan, Abhishek Bachchan, Aishwarya Rai Bachchan, Amitabh Bachchan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় অমিতাভ বচ্চনের নাতনি, অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের মেয়ে আরাধ্যা বচ্চন। তাঁকে নিয়ে প্রায়ই নানা ধরনের খবর দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। সব ইভেন্টেই মায়ের পাশে দেখা যায় আরাধ্যাকে, তাই খবরের শিরোনামে প্রায়শই উঠে আসে আরাধ্যার নাম। তবে এই জনপ্রিয়তার যেমন ভালো দিক আছে সেরকমই খারাপ দিক আছে। আরাধ্যাকে নিয়ে যেমন খবর হয় সেরকমই সমানতালে ভুয়ো খবরও হয়ে থাকে। এবার সেরকই এক ভুয়ো খবরের বিরুদ্ধে আদালতে মামলা করেন খোদ আরাধ্যা বচ্চন।

আরও পড়ুন- Swastika Mukherjee| Shibpur Controversy: ‘স্বস্তিকাকে যে অশ্লীল মেল করা হয়েছে, তার উত্তর দিক আগে’, বিস্ফোরক ‘শিবপুর’-এর পরিচালক...

একটি ইউটিউব ট্যাবলয়েডে আরাধ্যার স্বাস্থ্য ও জীবন নিয়ে কিছু ভুয়ো খবর প্রকাশিত হয়। সেই খবর পৌঁছায় বচ্চন পরিবার অবধি। এবার সেই ভুয়ো খবরের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে মামলা করেন নাবালিকা আরাধ্যা। অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের মেয়ে, ১১ বছর বয়সী আরাধ্যার দাবি যে সে একজন নাবালিকা, তার বিরুদ্ধে ভুয়ো খবর ছড়াচ্ছে এই ইউটিউব ট্যাবলয়েড। বৃহস্পতিবার অর্থাৎ ২০ এপ্রিল দিল্লি হাইকোর্টে সেই মামলার প্রথম শুনানি।

আরও পড়ুন- Pathaan X Tiger: প্রকাশ্যে ‘পাঠান X টাইগার’ থিম, শাহরুখ-সলমান জুটিতে মজে নেটপাড়া...

প্রায়শই নানা কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়তে হয় স্টারকিডদের। আরাধ্যাও তার ব্যতিক্রম নন। নাবালিকা হওয়া সত্ত্বেও বারংবার তাঁকে ট্রোলের শিকার হতে হয়। এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে সরবও হয়েছিলেন তিনি। অনলাইনে প্রায়ই নেতিবাচক মন্তব্য শুনতে হয় আরাধ্যাকে। অভিষেক তার বিরোধিতা করে বলেছিলেন, ‘এগুলো সত্যিই মেনে নেওয়া যায় না। এই সব নেতিবাচক মন্তব্য কখনই সহ্য করব না। আমি পাবলিক ফিগার, আমাকে নিয়ে নানা কথা হতে পারে, তবে এর মাঝে আমার মেয়েকে নিয়ে আসা উচিত নয়। যদি কিছু বলার থাকে, এসে আমার মুখের উপর বলো।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.